ইনস্টাগ্রামে ১৬ ঘণ্টায় ৫ লাখ লাইক!

এই লেখাটি 57 বার পঠিত
ja

ইনস্টাগ্রামে ১৬ ঘণ্টায় ৫ লাখ লাইক!

সেদিন তিনি হয়ে উঠেছিলেন বলিউডের আকাশের ‘চাঁদনি’। সাদা পোশাকে নিজেকে সাজিয়ে তুলেছিলেন জাহ্নবী। আর অনেকেই সেদিন তাঁর মধ্যে মা শ্রীদেবীর ছায়া দেখেছিলেন। সামাজিক যোগাযোগমাধ্যমে জাহ্নবীর এই ছবিটি সবাই দারুণ পছন্দ করেছেন। আবার সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তুললেন জাহ্নবী। এবার তিনি নিজেকে নিজের রঙেই রাঙিয়ে তুলেছেন। পিচ রঙা শাড়িতে শ্রীদেবী-কন্যা হয়ে উঠেছেন অপরূপা।

গতকাল সোমবার জাহ্নবী কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিতে শ্রীদেবী-কন্যার পরনে পিচ রঙা শাড়ি। আর মুখ তাঁর দুষ্টু-মিষ্টি হাসিতে ভরা। ছবিটি জাহ্নবী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন। ছবির নিচে তিনি ক্যাপশন দিয়েছেন ‘পিচ অ্যান্ড ক্রিম।’
ছবিটি জাহ্নবীর অনুরাগীরা দারুণ পছন্দ করছেন। মাত্র ১৬ ঘণ্টার মধ্যে ৫ লাখেরও বেশি লাইক পেয়েছে জাহ্নবীর শাড়ি পরা ছবিটি। আজ মঙ্গলবার দুপুর পর্যন্ত ছবিটি ৬ লাখ ২৬ হাজার ৪১৯টি লাইক পেয়েছে। ‘ধড়ক’ ছবির পরিচালক শশাঙ্ক খৈতান এই বলিউড সুন্দরীর ছবিতে মন্তব্য করেছেন। তিনি লিখেছেন, ‘স্টানিং।’ জাহ্নবীর এই শাড়ি পরা লুক পছন্দ হয়েছে বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়ার। তিনি জাহ্নবীর এই ছবিতে ভালোবাসার চিহ্ন এঁকেছেন। জাহ্নবীর অনুরাগীরাও তাঁর এই লুকের প্রশংসা করেছেন।

‘ধড়ক’ ছবির পর জাহ্নবীকে আবার দেখা যাবে ‘রুহী আফজা’ ছবিতে। এখন তিনি এই ছবির শুটিংয়ে ব্যস্ত। তবে শুটিংয়ের ফাঁকে জাহ্নবী বোন খুশি আর তাঁর বান্ধবীদের সঙ্গে বেড়াতে যান। কিছুদিন আগে জাহ্নবী তাঁর বোন খুশির সঙ্গে কিছু ছবি শেয়ার করেছিলেন। ছবিগুলোতে জাহ্নবী আর খুশিকে তাঁদের গার্লস গ্যাংয়ের সঙ্গে পাহাড়ের বুকে দেখা গেছে। এই সফরে নানা স্থানের নানা ছবি তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। একটা ছবিতে তাঁকে দেখা গেছে গাছের ওপর।
এখন জাহ্নবীর হাতে একাধিক প্রোজেক্ট। পাইলট গুঞ্জন সাক্সেনার ওপর নির্মিত বায়োপিকে দেখা যাবে তাঁকে। এ ছাড়া করণ জোহরের ‘দস্তানা টু’ ছবিতে কার্তিক আরিয়ানের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। এই ছবির আরেকজন নায়কের নাম প্রযোজনা প্রতিষ্ঠান ধর্মা প্রোডাকশন এখনো ঘোষণা করেনি। অনেকের ধারণা, ঈশান খাট্টারকে দেখা যেতে পারে ‘দস্তানা টু’ ছবিতে। পরিচালনা করবেন কালিন ডি কুনহা।

Aviation News