নবীর ঘূর্ণিতে চাপের মুখে পাকিস্তান

এই লেখাটি 93 বার পঠিত
সংগৃহীত

নবীর ঘূর্ণিতে চাপের মুখে পাকিস্তান।

মোহাম্মদ নবীর ঘূর্ণি বলে বিভ্রান্ত পাকিস্তান। ১ উইকেটে ৭২ রান করা পাকিস্তান এরপর মাত্র ৯ রানের ব্যবধানে হারায় দুই উইকেট। পাকিস্তান শিবিরে জোড়া আঘাত হানেন মোহাম্মদ নবী।

আফগানদের বিপক্ষে বাঁচা-মরার লড়াইয়ের ম্যাচে শূন্য রানে ওপেনার ফখর জামানের উইকেট হারিয়ে প্রাথমিক বিপর্যয়ে পড়ে যায় পাকিস্তান। এরপর বাবর আজমকে সঙ্গে নিয়ে ৭২ রানের জুটি গড়েন দলকে খেলায় ফেরান ইমাম-উল-হক।

অনবদ্য ব্যাটিং করে যাওয়া ইমাম-উল এবং বাবর আজমের জুটি ভাঙেন নবী। তার প্রথম শিকারে পরিণত হওয়ার আগে ৫১ বলে ৩৬ রান করেন ইমাম-উল হক। দুর্দান্ত ফর্মে থাকা বাবর আজমকেও বিভ্রান্ত করেন নবী। আগের দুই ম্যাচে ৬৯ ও ১০১ রান করা বাবর মোহাম্মদ নবীর দ্বিতীয় শিকার হয়ে ৫১ বলে ৪৪ রান করে ফেরেন।

তার আগে আফগানিদের বিপক্ষে শুরুতেই বিপদে পাকিস্তান। ইনিংসের দ্বিতীয় বলে মুজিব-উর- রহমানের লেগ স্পিনে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফেরেন পাকিস্তানের ওপেনার ফখর জামান। গত ম্যাচে ৯ রান করা ফখর আজ রানের খাতা খুলার আগেই সাজঘরে ফেরেন।

জিতলে সেমিফাইনালের স্বপ্ন টিকে থাকবে। হারলে বিদায়। এমন কঠিন সমীকরণের ম্যাচে আফগানদের বিপক্ষে ২২৮ রানের মামুলি স্কোর তাড়া করতে নেমে শুরুতে উইকেট হারিয়ে ব্যাক ফুটে চলে যায় পাকিস্তান।

আফগানিস্তান ২২৭/৯

 

Aviation News