‘ডান্সিং কারে’ প্রেমিক যুগল নিহত

এই লেখাটি 166 বার পঠিত

ভালোবাসা মানে না কোনো জাত-পাত, মানে না কোনো বাঁধ। বয়স নিয়েও থাকে না কোনো মাথা ব্যথা। একই রকমভাবে শরীর মানে না স্থান-কাল-পাত্রের বাধা। কিন্তু, এই বাধা না মানার কারণ কী ভয়ানক পরিণতি ডেকে আনতে পারে তার প্রমাণ দিলেন এক জার্মান যুগল।

ইঞ্জিন চালু করে বন্ধ গাড়িতে আলিঙ্গন করতে গিয়ে প্রাণ হারিয়েছেন প্রেমিক যুগল। ঘটনাটি ঘটেছে জার্মানির বটট্রপে। একটি কমার্শিয়াল কমপ্লক্সের পিছন থেকে ওই ‘ডান্সিং কার’ উদ্ধার করা হয়েছে। ওই যুগলকে মৃত অবস্থায় ওই গাড়ি থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, গাড়ির ইঞ্জিন চালু রেখেই বন্ধ গাড়ির মধ্যে আলিঙ্গনরত অবস্থায় মৃত্যু হয়েছে ওই যুগলের। মৃত পুরুষের বয়স ৩৯ বছর এবং নারীর বয়স ৪৪। উদ্ধারের সময় উভয়েই সম্পূর্ণ নগ্ন ছিলেন।

প্রাথমিক তদন্তে পুলিশের ধারণা, দীর্ঘক্ষণ ইঞ্জিন চালিয়ে রাখায় বদ্ধ গাড়িতে কার্বন মনোক্সাইড দূষণের ফলে দম আটকে তাদের মৃত্যু হয়েছে। যদিও মৃত্যুর প্রকৃত কারণ জানতে দেহগুলো ফরেন্সিকে পাঠানো হয়েছে। মরদেহগুলোতে কার্বন মনোক্সাইডের মাত্রা খতিয়ে দেখতেও পরীক্ষা করা হচ্ছে।

উল্লেখযোগ্য বিষয় হচ্ছে মৃত যুগল বেশ কয়েকদিন ধরে নিখোঁজ ছিলেন। দুই পরিবারের পক্ষ থেকেই পুলিশের কাছে দায়ের করা হয়েছিল লিখিত অভিযোগ। সেই কারণে এই যুগলের মৃত্যুর পিছনে ষড়যন্ত্র বা অন্য কোনো সমীকরণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Aviation News