শাহরুখ খানের জন্য বিপাকে সাইফ কন্যা!

এই লেখাটি 115 বার পঠিত

পরিচালক অভিষেক কাপুরের হাত ধরে টলিউডে এন্ট্রি নিতে চলেছেন সাইফ কন্যা সারা আলি খান। ২১ শে ডিসেম্বর মুক্তি পেতে চলেছে ‘কেদারনাথ’। এমনটাই ট্যুইট করে জানিয়েছিলেন ছবির পরিচালক। কিন্তু সোশ্যাল মিডিয়ায় এই খবর আসতেই আটকে গেল ছবির মুক্তি। আর এসবের জন্য দায়ী একমাত্র শাহরুখ খানের হাই টি আরপি।

বলিপাড়ার খবর, অভিষেকের ছবি রিলিজের তারিখ ঘোষণার পরেই শুরু হয় গণ্ডগোলের। ২১ ডিসেম্বর মুক্তি পাচ্ছে, শাহরুখ খান-অনুষ্কা শর্মা ও ক্যাটরিনা কাইফের ছবি ‘জিরো’।

তাই সংঘর্য হওয়ার ভয়ে, এইদিন ‘কেদারনাথ’-রিলিজে মত ছিল না প্রযোজক প্রেরণা অরোরা। কিন্তু অভিষেক ওই তারিখেই জেদ ধরে থেকে টুইটারে তা ঘোষণাও করে দেন। এতে চটে যান প্রেরণা। ভেঙে দেন চুক্তি।

এই বিষয়ে বিচার চেয়ে, আদালতের দারস্থ হয়েছেন পরিচালক। বিষয়টি আদালতের বিচারাধীন হওয়ায় বর্তমানে ছবিটি প্রযোজনা করতে অন্য কোনও সংস্থাও আগ্রহও দেখাচ্ছে না।

এদিকে এখবর কানে আসতেই বেজায় চটেছেন সারার মা অমৃতা সিংহ। সারার ক্যারিয়ারের শুরুতেই এমন সমস্যা তিনি চাইছেন না। তাঁর বক্তব্য, “এসব উটকো ঝামেলায় তাঁর মেয়ের বলিউডে অভিষেক পিছিয়ে যাচ্ছে”। এই নিয়ে নাকি অমৃতা ও অভিষেক কাপুরের ভীষণ ঝগড়া হয়, বলেও খবর। সারার বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন সুশান্ত সিং রাজপুত। আপাতত বন্ধ হয়ে গিয়েছে শ্যুটিং। আর ছবির মুক্তিও এখন বিশ বাঁও জলে।

Aviation News