অপু-শাকিবের তালাক কার্যকর ২২ ফেব্রুয়ারি

জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে বাংলাদেশের শীর্ষ চলচ্চিত্র নায়ক শাকিব খানের তালাক কার্যকর হচ্ছে চলতি মাসের ২২ ফেব্রুয়ারি। এর পর থেকে তাদের সম্পর্কে লিখতে হবে- ‘সাবেক দম্পতি’।

গেল বছরের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাক নোটিশ দিয়েছিলেন শাকিব খান। আইন অনুযায়ী সেটি কার্যকর হতে সময় লাগে ৯০ দিন অর্থাৎ তিন মাস। আগামী ২২ ফেব্রুয়ারি অপুকে পাঠানো শাকিবের তালাক নোটিশের ৯০ দিন পূরণ হচ্ছে। আর ওই দিন থেকে শাকিব-অপুর ডিভোর্স কার্যকর হচ্ছে।

শাকিব বর্তমানে সিডনিতে সুপার হিরো ছবির শুটিং করছেন। ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শবনম বুবলী। সেখান থেকে ঢাকাই ছবির এ নায়ক জানান, আমি চাই এটি শেষ হয়ে যাক। আর যেটি শেষ হচ্ছে, সেটি নিয়ে কোনো কিছু বলার থাকে না।

১৭ অথবা ১৮ ফেব্রুয়ারি ঢাকায় ফিরবেন বলে জানান শাকিব খান। ফিরেই ভারতে যাবেন। এর পর স্কটল্যান্ডে। ছবির শুটিং করবেন সেখানে।

শাকিব খান জানান, তিনি আর অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অব্যাহত রাখতে চান না। অপু বিশ্বাসের সঙ্গে শেষ মুহূর্তে কোনো আলোচনা হওয়ার সম্ভাবনা নাকচ করেন তিনি। বলেন, একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয়পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই।

ছেলে আব্রামের ব্যাপারে শাকিব খান বলেন, আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেয়ার চেষ্টা করব। ছেলের খরচ বাবদ এখন প্রতি মাসে অপুকে এক লাখ দিচ্ছি। এ টাকা নগদে অথবা চেকে দেয়া হচ্ছে।

তালাক কার্যকর হওয়ার পর অপু বিশ্বাসকে বিয়ের দেনমোহর বাবদ সাত লাখ টাকা পরিশোধ করা হবে বলে জানান শাকিব খান।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬