শাহজালাল বিমানবন্দরের কাস্টমস অফিস সঙলগ্ন দেয়ালধসে নিহত ১ আহত ১

এই লেখাটি 119 বার পঠিত

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টমস অফিসের সামনে দেয়াল ধসে একজন মারা গেছেন। আহত হয়েছেন ১জন। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে সিভিল এভিয়েশন ভবনের পাশে কাস্টমস হাউসের ড্রেনের কাজ করার সময় দেয়াল ধসে পড়ে। ছবি বার্তা সংস্থা জাগো নিউজ থেকে স‌ংগৃহিত।

বিমানবন্দর থানার ওসি নুরে আযম এভিয়েশন নিজউজকে বলেন, এ পর্যন্ত একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে।  ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার আতাউর রহমান বলেন, ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন। তবে আর হতাহতের কোন খবর পাোয়া যায়নি। ইতিমধ্যে তারা উদ্ধার কাজ শেষ করে ফেলেছেন।

বিমানবন্দর থানা জানিয়েছে, আহত একজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হচ্ছে।

ফায়ার সার্ভিস সদর দফতরের উপ-সহকারী পরিচালক মো. ছালেহ উদ্দিন বলেন, সিভিল এভিয়েশনের ড্রেন নির্মাণের কাজ চলছিল কয়েকমাস ধরে। কাজের এক পর্যায়ে শ্রমিকরা তাদের অদক্ষতার কারণে ড্রেন তৈরির সময় পাশের দেয়ালেল নিচ থেকে মাটি সরিয়ে ফেলে। তাই দেয়াল ধসে পড়ে। একজনকে আহত অবস্থায় উত্তরা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ধরনের কাজে সাধারণত ইঞ্জিনিয়াররা উপস্থিত হয়ে নির্দেশনা দেন কিন্তু আজ এখানে কোনো ইঞ্জিনিয়ার ছিল না। উদ্ধার কাজ শেষে হয়েছে। দেয়ালের নিচে আর কাউকে পাওয়া যায়নি। এ ঘটনায় ফায়ার সার্ভিসের পক্ষ থেকে একটি তদন্ত কমিটি গঠন করা হবে।

Aviation News