প্লেনে টেপ দিয়ে বেঁধে রাখা হলো নারী যাত্রীকে!

মার্কিন যুক্তরাষ্ট্রে এক নারী যাত্রীকে ফ্লাইটের ভেতর টেপ দিয়ে বেঁধে রাখা হয়। যাত্রীদের নিরাপত্তার জন্য হুমকি বিবেচনা করেই তাকে বেঁধে রাখার সিদ্ধান্ত নেন কর্তৃপক্ষ।

ঘটনাটি মার্কিন যুক্তরাষ্ট্রের। বুধবার একটি আমেরিকান এয়ারলাইন্স ফ্লাইটে ডালাস ফোর্ট ওর্থ থেকে শার্লোট যাওয়ার জন্য যাত্রীরা আসন গ্রহণ করেছিলেন। এ সময়েই হঠাৎ করে সেই যাত্রী তার আসন ছেড়ে সোজা ককপিটে চলে যান।

শার্লিন স্যারিয়েন হ্যারিয়োট নামে ৩৬ বছর বয়সী সেই নারী ককপিটে যাওয়ার সময় ফ্লাইট অ্যাটেনডেন্টরা পেছনের সিটে বসে ছিলেন। এ সময়েই তাকে সামনে যেতে দেখে থামতে বলা হয়।

নির্দেশনা অমান্য করে সেই নারী সামনে এগিয়ে গেলে তাকে তাড়া করে ধরে ফেলে ফ্লাইট অ্যাটেনডেন্টরা। এ সময় তিনি আরো অস্থির হয়ে ওঠেন এবং ফ্লাইট অ্যাটেনডেন্টদের আঘাত করতে উদ্যত হন।

এরপর তাকে ফ্লাইটেই বেঁধে রাখা হয়। এ সময় বিমানের সামনের দিকের প্রথম শ্রেণীর সিটে তাকে টেপ ব্যবহার করে শক্ত করে আটকে রাখা হয়।

ফ্লাইটে আটকে রাখার সময়েও তিনি তিনজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে আহত করেন। এরপর ফ্লাইট গন্তব্যে নামার পরে সেই তিনজন অ্যাটেনডেন্টকে প্রাথমিক চিকিৎসা নিতে হয়।

এছাড়া সেই নারীকে এফবিআইয়ের হাতে হস্তান্তর করা হয়েছে। তাকে আগামী সপ্তাহে আদালতে হাজির না করা পর্যন্ত আটকাদেশ দেওয়া হয়েছে।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬