মাত্র ৭৬৯ টাকায় বিমান ভ্রমণ

এই লেখাটি 235 বার পঠিত

সামনেই ভারতের প্রজাতন্ত্র দিবস। আর সেই উপলক্ষে সর্বনিম্ন মাত্র ৭৬৯ টাকায় দেশের মধ্যে এবং ২,৪৬৯ টাকায় বিদেশ ভ্রমণের সুযোগ করে দিল বিমান সংস্থা স্পাইসজেট।

সাধারণতন্ত্র দিবস উপলক্ষে সাধারণের জন্য বিমানে চড়ার সুযোগ। সামনেই প্রজাতন্ত্র দিবস। আর সেই উপলক্ষে সর্বনিম্ন মাত্র ৭৬৯ টাকায় দেশের মধ্যে এবং ২,৪৬৯ টাকায় বিদেশ ভ্রমণের সুযোগ করে দিল বিমান সংস্থা স্পাইসজেট। এই সুযোগ নিতে বিমানের টিকিট কাটতে হবে ২২ জানুয়ারি থেকে ২৫ জানুয়ারির মধ্যে।

সম্প্রতি একেবারে সস্তায় বিমানে চড়ার সুযোগ এনে দিয়েছে এয়ার-এশিয়া এবং গো-এয়ার। এবার এগিয়ে এল স্পাইসজেট।
সংস্থার ওয়েবাসাইট থেকে টিকিট তো কাটা যাবেই সেই সঙ্গে সস্তার সুযোগ নিতে স্পাইসজেট মোবাইল অ্যাপ ডাউনলোড করতে হবে টিকিট কাটার জন্য। আর ডিসকাউন্ট পেতে REP69 অফার কোড ব্যবহার করা চাই।

শুধু তাই নয়, এসবিআই ক্রেডিট কার্ড ব্যবহার করে এই সময়ে বিমানের টিকিট কাটলে স্পাইসজেট ১০ শতাংশ ছাড় দিচ্ছে। সেই সঙ্গে মিলবে বিমান বন্দরে প্রবেশের ক্ষেত্রে ফ্রি প্রায়োরিটি চেক ইন-এর সুযোগ মিলবে। এক্ষেত্রে SBISALE অফার কোড ব্যবহার করতে হবে।

তবে স্পাইসজেট এই সস্তার সুযোগ নেওয়ার ক্ষেত্রে কিছু শর্তও দিয়েছে। বলা হয়েছে, এক্ষেত্রে শুধুমাত্র সরাসরি এক স্থান থেকে অন্য স্থানে যাওয়া যাবে। আর প্রতিটি যাত্রার ক্ষেত্রে দূরত্ব হিসেবে বিমান ভাড়া ধার্য হবে। সর্বনিম্ন ভাড়া হবে ৭৬৯ টাকা। এই অফার অন্য কোনও অফারের সঙ্গে মেলানো যাবে না এবং গ্রুপ টিকিট বুকও করা যাবে না।

স্পাইসজেট জানিয়েছে, যাঁরা আগে আবেদন করবেন তাঁরা আগে সুযোগ পাবেন এই ভিত্তিতে অল্প সময়ের জন্য এই সস্তার টিকিট বুক করা হবে।

Aviation News