৫ বছর পূর্তিতে ‘নভোনীল’-এর মোড়ক উন্মোচন করল নভোএয়ার

এই লেখাটি 109 বার পঠিত

৫ বছরের সফল যাত্রা শেষ করে ষষ্ঠ বছরে পদার্পণ করেছে বেসরকারি বিমান সংস্থা নভোএয়ার। এ উপলক্ষে রাজধানীর সোনারগাঁও হোটেলে আয়োজিত এক অনুষ্ঠানে নভোএয়ারের ত্রৈমাসিক ইন-ফ্লাইট ম্যাগাজিন ‘নভোনীল’-এর মোড়ক উম্মোচন করা হয়েছে। নভোএয়ারের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে ‘নভোনীল’-এর মোড়ক উম্মোচন করেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী এ কে এম শাহজাহান কামাল। এসময় নভোএয়ারের চেয়ারম্যান ফয়জুর রহমান, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব এস এম গোলাম ফারুক, বেসরকারি বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এ ভি এম এম নাইম হাসান, প্রথম আলো সম্পাদক মতিউর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পর্যটনমন্ত্রী নভোএয়ারের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। নভোএয়ারের ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান বলেন, ‘যাত্রীসেবা প্রতিষ্ঠান হিসেবে আমরা সবচেয়ে ভালো সেবা দিতে এবং এর উত্তরোত্তর উন্নতিসাধনে সচেষ্ট। ফ্লাইট সেফটি, তথা উড্ডয়ন নিরাপত্তা নিশ্চিতের জন্যও আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।’
অনুষ্ঠানে বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার ঊর্ধ্বতন কর্মকর্তা, ব্যবসায়ী, বিভিন্ন ট্রাভেল এজেন্সির মালিক ও কর্মকর্তাসহ নভোএয়ারের পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে নভোএয়ারের যাত্রী পরিবহনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তিনটি ক্যাটাগরিতে দেশের বিভিন্ন অঞ্চলের ২১টি ট্রাভেল এজেন্সিকে সম্মাননা দেওয়া হয়।

Aviation News