ঊর্মিলা মাতন্ডকরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ

এই লেখাটি 243 বার পঠিত
ur

ঊর্মিলা মাতন্ডকরের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ।

রাজনীতির ময়দানে নামার পর একের পর এক সমালোচনায় জড়িয়ে পড়ছেন বলিউড তারকা ও লোকসভায় কংগ্রেস প্রার্থী ঊর্মিলা মাতন্ডকর। এবার তাঁর বিরুদ্ধে গুরুতর অভিযোগ উঠেছে। এমনকি ঊর্মিলার বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

বিজেপি নেতা সুরেখ নখুয়া মুম্বাইয়ের পাওয়াই পুলিশ স্টেশনে ঊর্মিলা মাতন্ডকরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। ভারতীয় জনতা পার্টির এই নেতার অভিযোগ, ঊর্মিলা হিন্দুদের চেতনায় আঘাত করেছেন। অভিযোগে তিনি আরও বলেছেন, এক টিভি অনুষ্ঠানে ঊর্মিলা হিন্দুধর্মকে দুনিয়ায় সবচেয়ে হিংসাত্মক ধর্ম বলে মন্তব্য করেছেন। আর তা বলে এই বলিউড সুন্দরী হিন্দুধর্মকে আঘাত করেছেন। এই বিজেপি নেতা ঊর্মিলার পাশাপাশি রাহুল গান্ধী এবং এক সাংবাদিকের নামও অভিযোগে উল্লেখ করেছেন। তবে ঊর্মিলা এই অভিযোগকে মিথ্যা বলে মন্তব্য করেছেন।

ঊর্মিলা ভারতীয় রাজনীতিতে নতুন যুক্ত হয়েছেন। উত্তর মুম্বাই কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী হয়ে লোকসভা নির্বাচন লড়ছেন এই বলিউড তারকা। বিজেপি তাঁর বিরুদ্ধে গোপাল শেঠিকে দাঁড় করিয়েছে। গত লোকসভা নির্বাচনে কংগ্রেসের সঞ্জয় নিরুপমকে হারিয়ে এই কেন্দ্র থেকে সাংসদ নির্বাচিত হন গোপাল শেঠি। তবে ২০০৪ সালের লোকসভা নির্বাচনে বলিউডি গ্ল্যামারের জয়জয়কার হয়েছিল। উত্তর মুম্বাই কেন্দ্রে বিজেপির হেভিওয়েট নেতা রাম নায়েককে হারিয়েছিলেন বলিউড তারকা গোবিন্দ। তাই এবার কংগ্রেস আশাবাদী যে আবার ঊর্মিলার ম্যাজিক হয়তোবা কাজ করবে।

Aviation News