বৈশাখ জুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে ঘুরে আসুন ব্যাংকক

বৈশাখ জুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে ঘুরে আসুন ব্যাংকক।

বাংলা নববর্ষের আগমনকে আনন্দময় করে তুলতে সারা বৈশাখ জুড়ে ভাইব্রেন্টের পণ্য কিনে প্রতি সপ্তাহে সঙ্গীসহ ঢাকা-ব্যাংকক-ঢাকা’র টিকেট জয়ের সুযোগ থাকছে।
ভাইব্রেন্ট পণ্য ক্রয়ে সারা বৈশাখ জুড়ে জিপি স্টার গ্রাহকরা পাবেন ১৫% মূল্যছাড়। বিকাশ এর মাধ্যমে ভাইব্রেন্ট এর পণ্য ক্রয় করলে পাবেন ২০% ক্যাশ ব্যাক। এছাড়া সিটি ব্যাংক এর কার্ড হোল্ডাররাও পাচ্ছেন ১০% মূল্যছাড়। সর্বোপরি সকল শ্রেণীর গ্রাহকদের জন্য সারা বৈশাখ মাস জুড়েই থাকছে ৫০% পর্যন্ত মূল্যছাড়।
বর্তমানে ঢাকা, চট্টগ্রাম, সিলেট, বগুড়া, মৌলভীবাজার ও ময়মনসিংহে ভাইব্রেন্টের শোরুম রয়েছে। খুব শীঘ্রই যশোর, খুলনা ও রাজশাহীতে ভাইব্রেন্টের কার্যক্রম শুরু করতে যাচ্ছে। স্বল্পতম সময়ের মধ্যে একটি নিজস্ব ব্র্যান্ড পরিচিতি অর্জন করতে সক্ষম হয়েছে ভাইব্রেন্টসামগ্রী। এর যাত্রা শুরুর পর থেকে গ্রাহকদের চাহিদা, রুচিশীলতা, আধুনিকতা ও আয়ের সক্ষমতার কথা বিবেচনায় রেখে প্রতিনিয়ত আধুনিক ডিজাইনের পুরুষ, মহিলা ও শিশুদের জন্য জুতার কালেকশন রাখছে শো-রুম গুলোতে। ভাইব্রেন্টসামগ্রীর মান ও দামের প্রতি বিশেষভাবে লক্ষ্য রেখে গ্রাহকদের উন্নত সেবা প্রদান করে যাচ্ছে। এর পণ্যসামগ্রী নিজস্ব ফ্যাক্টরীতে উন্নত প্রযুক্তিতে তৈরী। প্রত্যেকটি শো-রুমে জুতা ছাড়াও রয়েছে বিভিন্ন ডিজাইনের লেদার সামগ্রী, ট্রাভেল ব্যাগ, পুরুষ গ্রাহকদের জন্য শার্ট, টি-শার্টসহ অন্যান্য লাইফ স্টাইল সামগ্রী।
ভাইব্রেন্টের কার্যক্রমে গতিশীলতার লক্ষ্যে চলতি বছর প্রত্যেকটি বিভাগীয় শহরে উল্লেখযোগ্য সংখ্যক জেলায় ভাইব্রেন্টের বিস্তার ঘটানোর পরিকল্পনা রয়েছে। গ্রাহকদের সুবিধার্থে প্রত্যেকটি শো-রুমেই ক্যাশ ক্রয় ছাড়াও ভিসা ও মাস্টার কার্ড গ্রহন করা হয়। ইতিমধ্যে অনলাইন এর মাধ্যমেও ভাইব্রেন্টের সকল পণ্য গ্রাহকসেবায় অন্তর্ভূক্ত হয়েছে।
ভাইব্রেন্ট এর জুতা মানেই নিশ্চিন্তে নির্ভাবনায় থাকুন, শুকরের চামড়াবিহীন জুতা ব্যবহার করুন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.