আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার মামলা

এই লেখাটি 160 বার পঠিত
'All Is Lost' Premiere - The 66th Annual Cannes Film Festival

আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার মামলা।

বলিউড অভিনেত্রী আমিশা প্যাটেলের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে। প্রযোজক অজয় কুমার সিং ভারতের ঝাড়খণ্ড রাজ্যের রাঁচি আদালতে তার বিরুদ্ধে আড়াই কোটি রুপির প্রতারণার মামলা দায়ের করেছেন।

অজয় আদালতে অভিযোগ করেছেন, ‘দেশি ম্যাজিক’ নামের একটি সিনেমা নির্মাণের কথা বলে আমিশা ও তার পার্টনার কুনাল গুমের অজয়ের কাছ থেকে আড়াই কোটি রুপি নিয়েছেন। সুদসহ ওই অর্থ ফেরত দেওয়ার প্রতিশ্রুতিও দিয়েছিলেন তারা। তাদের দু’জনের পক্ষ থেকে অজয়কে তিন কোটি রুপির একটি চেক দেওয়া হয়। তবে চেকটি ব্যাংক থেকে প্রত্যাখ্যাত হয়। পরবর্তীতে অর্থ ফেরত দেওয়া হবে না বলে তারা অজয়কে বলেন।

তিনি আরও জানান, মেহুল আঠারের পরিচালনায় সিনেমাটিতে জায়েদ খান, রাবি কৃষ্ণা, সাহিল শ্রফ ও রানধীর কাপুরের অভিনয় করার কথা ছিল। ২০১৩ সালে সিনেমাটি ঘোষণা এলেও এখন পর্যন্ত এটি আলোর মুখ দেখেনি।

বিষয়টি পুলিশ তদন্ত করছে। এই নিয়ে এখনো আমিশা প্যাটেলের কোনো মতামত পাওয়া যায়নি।

ঋত্বিক রোশনের বিপরীতে ‘কাহো না প্যায়ার হ্যায়’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে আমিশার অভিষেক ঘটে। প্রথম সিনেমা সুপারহিট হলেও পরে আর নিজের শক্ত অবস্থান তৈরি করতে ব্যর্থ হন এই অভিনেত্রী। সর্বশেষ তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাইয়াজি সুপারহিট’ বক্স অফিসে ফ্লপ করে।

Aviation News