‘হুয়াওয়ে উইন্টার ফেস্টিভেল’ ক্রেতাদের নিয়ে যাচ্ছে থাইল্যান্ডে, সাথে আকর্ষনীয় উপহার ও মূল্যহ্রাস

Huaweiশীতের আমেজকে আরো উদ্দীপিত করার লক্ষ্যে হুয়াওয়ে আয়োজন করছে ডিসেম্বর মাসব্যাপী ‘হুয়াওয়ে উইন্টার ফেস্টিভেল’। এই আয়োজনে হুয়াওয়ের ক্রেতারা পাবেন থাইল্যান্ড ভ্রমনের সুবর্ণ সুযোগ। এছাড়া বিভিন্ন মডেলের হুয়াওয়ে হ্যান্ডসেটের সাথে থাকছে আকর্ষনীয় সব উপহার।
‘হুয়াওয়ে উইন্টার ফেস্টিভেল’ এ প্রতিদিন একজন ভাগ্যবান ক্রেতা থাইল্যান্ড ভ্রমনের সুযোগ পাবেন। এই অফারটির নাম ‘ফ্লাই থাই উইথ নোভা টু আই’। থাইল্যান্ড ভ্রমনের এই সুযোগটি পেতে হলে ক্রেতাদের শুধুমাত্র হুয়াওয়ে ‘নোভা টু আই’ ফোন কিনে ঐড ঘঙঠঅ ২র লিখে ৬৯৬৯ নম্বরে এসএমএস করতে হবে। এই অফারটি কেবল মাত্র ডিসেম্বরের ২ তারিখ থেকে ৩১ তারিখের অন্তর্বর্তীকালীণ সময়ে কেনা হ্যান্ডসেটগুলোর ক্ষেত্রে প্রযোজ্য হবে।
থাইল্যান্ড ভ্রমনের আকর্ষনীয় হাতছানি ছাড়াও বিভিন্ন মডেলের হ্যান্ডসেট কিনলে ক্রেতারা পাচ্ছেন চমৎকার সব উপহার। প্রতিটি হুয়াওয়ে পি টেন ও পি টেন প্লাসের সাথে থাকছে গিফট বক্স, ট্রাইপড, পাওয়ার ব্যাংক ও ফ্রি অপারেটর বান্ডেল। নোভা টু আই কিনলে থাকছে জ্যাকেট ও ফ্রি অপারেটর বান্ডেল। হুয়াওয়ে জিআর ফাইভ ২০১৭ ফোনের সাথে থাকছে ম্যাজিক ব্যাগ, ফ্লিপ কাভার ও ফ্রি অপারেটর বান্ডেল। জিআরথ্রি ২০১৭ (গোল্ড) মডেলের সাথে আছে ম্যাজিক ব্যাগ, পাওয়ার ব্যাংক ও ফ্রি অপারেটর বান্ডেল। হুয়াওয়ে ওয়াই সেভেন প্রাইম (গোল্ড)-এর সাথে থাকছে সেলফি স্টিক ও অপারেটর বান্ডেল। হুয়াওয়ে ওয়াই সিক্স টু প্রাইমের সাথে আছে ম্যাজিক ব্যাগ, ইউএসবি কেবল ও ফ্রি অপারেটর বান্ডেল। হুয়াওয়ে ওয়াই ফাইভ টু-এর সাথে থাকছে ফোন রিং, ব্যাটারি এবং টিথ্রি টেন মডেলের ট্যাবের সঙ্গে রয়েছে কিবোর্ড ও ওটিজি কেবল।
এছাড়াও ‘হুয়াওয়ে উইন্টার ফেস্টিভেল’ উপলক্ষ্যে চারটি বিশেষ মডেলের হ্যান্ডসেটের অভাবনীয় মূল্যহ্রাস দিচ্ছে হুয়াওয়ে। ব্যাপক জনপ্রিয় হুয়াওয়ে ওয়াই ফাইভ ২০১৭ মডেলটির হ্রাসকৃত মূল্য ১০,৪৯০ টাকায় নেমে এসেছে যার পূর্বমূল্য ১০,৯৯০ টাকা। হ্রাসকৃত মূল্যের অন্যান্য ফোন গুলো হচ্ছে- হুয়াওয়ে ওয়াই থ্রী ২০১৭ (হ্রাসকৃত মূল্য ৭,৯৯০ টাকা, পূর্বমূল্য ৮,৭৯০ টাকা), হুয়াওয়ে ওয়াই ফাইভ টু (হ্রাসকৃত মূল্য ৮,৯৯০ টাকা, পূর্বমূল্য ৯,৯৯০ টাকা) এবং হুয়াওয়ে ওয়াই সিক্স টু (হ্রাসকৃত মূল্য ১৩,৯০০ টাকা, পূর্বমূল্য ১৪,৯০০ টাকা)।
অফার সম্পর্কে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেড-এর ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরি বলেন, “আমাদের সম্মানিত ক্রেতাদের ভিন্নভিন্ন চাহিদার সাথে মিল রেখে আমরা বিভিন্ন রকমের স্মার্টফোন সিরিজ বাজারে এনেছি। আমরা আমাদের ক্রেতাদের থাইল্যান্ড ভ্রমনের সুযোগ করে দিচ্ছি নোভা টুআই ক্রয়ের মাধ্যমে। এই আয়োজনে হুয়াওয়ে হ্যান্ডসেট কেনার সাথে পাওয়া আকর্ষণীয় উপহার সামগ্রী এবং মূল্যহ্রাস। ফোরজি নেটওয়ার্ক চালুর সূচনালগ্নে ক্রেতাদের ‘সেরা স্মার্টফোন অভিজ্ঞতা’ দেয়াই আমাদের মূল লক্ষ্য।”
‘হুয়াওয়ে উইন্টার ফেস্টিভেল’-এর উল্লেখিত অফারগুলো ডিসেম্বর ৩১, ২০১৭ সাল পর্যন্ত বাংলাদেশের ৬৪টি জেলায় অবস্থিত সকল হুয়াওয়ে ব্র্যান্ডশপগুলোতে পাওয়া যাবে।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬