সরকার ছাড় দেবে না অভিযুক্ত হজ এজেন্সিকে -ধর্ম সচিব

এই লেখাটি 159 বার পঠিত

1507205134গত হজ মৌসুমে যেসব এজেন্সি অনিয়ম ও দুর্নীতি করেছে তাদের কাউকে ছাড় দেবে না সরকার। অপরাধ অনুযায়ী সংশ্লিষ্ট হজ এজেন্সির বিরুদ্ধে কঠোর শাস্তি নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন ধর্ম সচিব আনিছুর রহমান। সোমবার সচিবালয়ে ধর্ম সচিবের দফতরে ধর্ম মন্ত্রণালয় ও ধর্মভিত্তিক দলগুলো নিয়ে কাজ করা রিপোর্টারদের সংগঠন ‘রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের (আরআরএফ)’ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
আরআরএফের সহ-সভাপতি মিয়া হোসেন ও সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদলের নেতৃত্ব ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি প্রায় দুই ঘণ্টা বিভিন্ন ইস্যুতে ধর্ম সচিবের সঙ্গে আলোচনা করেন। এ সময় উপস্থিত ছিলেন আরআরএফের যুগ্ম সম্পাদক মোস্তাক আহমেদ, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দিন, অর্থ সম্পাদক রকিবুল হক, দফতর সম্পাদক কাওসার আজম, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামরুজ্জামান বাবলু, নির্বাহী সদস্য শামসুল ইসলাম, মহসিনুল করীম লেবু, মনিরুজ্জামান উজ্জ্বল, রফিক উল্লাহ প্রমুখ। এ ছাড়া ধর্ম সচিবের পিএস কামরুল হুদা ও সিনিয়র তথ্য কর্মকর্তা আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।
ধর্ম সচিব আনিছুর রহমান বলেন, ২২৮ হজ এজেন্সিকে চিহ্নিত করা হয়েছে। অপরাধের গুরুত্ব বিবেচনায় এসব এজেন্সির লাইসেন্স ও জামানত বাতিল এবং জরিমানাসহ নানা শাস্তি দেয়া হবে।

Aviation News