জমি লিজ নিয়েছে ‘দ্য পেনিনসুলা চিটাগং-এয়ারপোর্ট গার্ডেন’

base_1512295671-penin-0চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে নির্মাণাধীন ফাইভ স্টার হোটেল ‘দ্য পেনিনসুলা চিটাগং-এয়ারপোর্ট গার্ডেন’ সম্প্রসারণের জন্য বাংলাদেশ ওয়াটার ডেভেলপমেন্ট বোর্ডের (বিডব্লিউডিবি) কাছ থেকে জমি লিজ নিয়েছে দ্য পেনিনসুলা চিটাগং লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে জানা গেছে, কোম্পানিটি তিন বছরের জন্য ১ দশমিক ২৪৫ একর জমি লিজ নিয়েছে। এক থেকে তিন বছর মেয়াদে কোম্পানির নিরাপত্তা, লিজের ভাড়া, ভ্যাট ও অন্যান্য খরচ বাবদ মোট ৬৯ লাখ ৭ হাজার ৮৮৭ টাকা ব্যয় হবে।
৩০ জুন সমাপ্ত ২০১৭ হিসাব বছরের জন্য ৫ শতাংশ নগদ লভ্যাংশ সুপারিশ করেছে পেনিনসুলা চিটাগংয়ের পরিচালনা পর্ষদ। গেল হিসাব বছরে ভ্রমণ-অবকাশ খাতের কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৩ পয়সা, শেয়ারপ্রতি নিট পরিচালন নগদপ্রবাহ (এনওসিএফপিএস) ৭৪ পয়সা। আগের বছর তা ছিল যথাক্রমে ৮৩ পয়সা ও ৫৬ পয়সা। ৩০ জুন কোম্পানিটির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়ায় ৩০ টাকা ৬৮ পয়সায়।
নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, লভ্যাংশ ও অন্যান্য এজেন্ডা অনুমোদনের জন্য ৭ ডিসেম্বর সকাল ১০টায় চট্টগ্রামের এসএস খালেদ রোডে অবস্থিত চিটাগং ক্লাব লিমিটেডে বার্ষিক সাধারণ সভা (এজিএম) করবে পেনিনসুলা। রেকর্ড ডেট ছিল ৬ নভেম্বর।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬