শাহজালাল বিমানবন্দরে সৌদি এয়ারলাইন্সের বিমানের জরুরি অবতরণ

শাহজালাল বিমানবন্দরে সৌদি এয়ারলাইন্সের বিমানের জরুরি অবতরণ।

সৌদি এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে উড্ডয়নের দুই ঘন্টা পর ফের ঢাকায় জরুরি অবতরণ করেছে।

মঙ্গলবার দিবাগত রাত ১২.০৫ মিনিটের দিকে ছেড়ে যাওয়া এসবি ৩২৫৩ বিমানটি রাত দুইটার দিকে যান্ত্রিক ক্রুটির কথা জানিয়ে ঢাকায় ফেরত আসে। রাত ৪টার দিকে যাত্রীদের উত্তরা ৩ নম্বর সেক্টরের একটি আবাসিক হোটেলে রাখা হয়েছে। কোন ধরণের যান্ত্রিক ক্রুটির কারণে কোথা থেকে বিমানটি ফেরত এসেছে তা যাত্রিদের কিছুই জানানো হয়নি।
বিমানে যাত্রী মাওলানা মহি উদ্দিন রব্বানী হোটেল থেকে ফোনে জানান, উড্ডয়নের আনুমানিক এক ঘন্টা পর বিমানে সমস্যা হয়েছে মর্মে মাইকে জানিয়ে বলা হয় বিমানটি ঢাকায় ফেরত যাচ্ছে। এরপর রাত দুইটার দিকে বিমানটি স্বাভাবিকভাবে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

তিনি জানান, বিমানটি ১১.২০ মিনিটে ছাড়ার কথা থাকলেও ছাড়ে ১২টার পরে। রাত ৪টার দিকে তাদেরকে উত্তরার তিন নম্বর সেক্টরের হোটেল এভিলিতে নিয়ে রাখা হয়েছে।

বিমানবন্দর থেকে যাত্রীদের জানানো হয়েছে, সৌদি আরব থেকে আরেকটি বিমান আসার পর যাত্রীদের নিয়ে জেদ্দার উদ্দেশে রওয়ানা হবে। যাত্রীরা উদ্বেগ উৎকণ্ঠার মধ্যে রয়েছেন বলে মাওলানা মুহি উদ্দিন রব্বানী জানান।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.