মালিন্দো এয়ারে বাংলালিংক গ্রাহকরা পাচ্ছেন ২০ শতাংশ ছাড়

এই লেখাটি 146 বার পঠিত

bangla-link-inner20171128090303বাংলাদেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক বিমান সেবাদাতা প্রতিষ্ঠান মালিন্দো এয়ারে ভ্রমণের ক্ষেত্রে গ্রাহকদের সুবিধা দিতে চুক্তিবদ্ধ হয়েছে। গ্রাহকদের জীবনযাত্রা সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে এই বিশেষ লয়ালটি সুবিধা দিচ্ছে বাংলালিংক।

এ অফারে বাংলালিংক প্রিয়জন গ্রাহকরা মালিন্দো এয়ারের বেস ফেয়ারের উপর পাবেন ২০ শতাংশ পর্যন্ত ছাড়। ছাড় পেতে প্রিয়জন গ্রাহকদের “Malindo” লিখে পাঠিয়ে দিতে হবে 2012 নম্বরে। ফিরতি SMS-এ একটি ইউনিক প্রোমো কোড পাবেন গ্রাহকরা। এই প্রোমো কোড ব্যবহার করে চালু করতে হবে অফারটি। মালিন্দো এয়ারলাইন্স-এর ওয়েবসাইট (www.malindoair.com)থেকে অনলাইন টিকেট বুকিংয়ের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে। ঢাকা থেকে যেকোনো আন্তর্জাতিক সেক্টরে যেকোন ক্লাসে ভ্রমণের ক্ষেত্রে এই অফারটি পাওয়া যাবে।

অফারের জন্য বুকিংয়ের সময়সীমা ১৯ নভেম্বর ২০১৭ থেকে ৮ ডিসেম্বর ২০১৭ এবং ভ্রমণের সময়সীমা ১৫ ডিসেম্বর ২০১৮ পর্যন্ত। ছাড়ের সুযোগটি ওয়ান ওয়ে ও রাউন্ড ট্রিপ বুকিং উভয় ক্ষেত্রেই প্রযোজ্য। সিটের প্রাপ্যতার উপর ভিত্তি করে ছাড় দেওয়া হবে।

বাংলালিংকের হেড অফ কাস্টমার লাইফ সাইকেল ম্যানেজমেন্ট সুজয় বণিক বলেন, বাংলালিংক একটি গ্রাহক-বান্ধব প্রতিষ্ঠান হিসেবে সবসময় গ্রাহকদের জন্য এমন সব সুবিধা নিয়ে আসতে চায় যেগুলি তাদের জীবনযাত্রা সহজ করে তুলতে পারে। আমি আশা করছি ২০ শতাংশ ছাড় মালিন্দো এয়ারে প্রিয়জন গ্রাহকদের বিমান যাত্রা আরও উপভোগ্য করবে।

Aviation News