নারায়ণগঞ্জের রূপগঞ্জে হেলিকপ্টার ‘বিধ্বস্ত’, পাইলটসহ আহত ৩

1নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি হেলিকপ্টার জরুরি অবতরণ করতে গিয়ে মাটিতে আছরে পড়েছে। এতে হেলিকপ্টারের পাইলটসহ তিন জন আহত হয়েছে।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেল পৌনে চারটার দিকে উপজেলার কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্পে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, হেলিকপ্টার পাইলট কর্ণেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। আহতদের অন্য আরেকটি হেলিকপ্টারযোগে ঢাকাস্থ্য হাসপাতালে নেয়া হয়েছে।

ভোলাব তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর সেলিম মিয়া জানান, সাড়ে ৩ থেকে পৌনে ৪টার দিকে পারটেক্স গ্রুপের একটি হেলিকপ্টার টেস্ট করার উদ্দেশ্যে ঢাকা বিমান বন্দর থেকে রূপগঞ্জের দিকে চলে আসে। হেলিকপ্টারে ছিলেন, পাইলট কর্ণেল মিজান, সহকারী পাইলট জিয়া ও ইঞ্জিনিয়ার ফারুক। হঠাৎ করে কাঞ্চন পৌরসভার পূর্ব কালাদি ও কলাতলি এলাকার আমেরিকান সিটি প্রকল্প এলাকায় পৌঁছামাত্র হেলিকপ্টারের ইঞ্জিনের ক্রুটি দেখা যায়।

এক পর্যায়ে পাইলট সেখানে দ্রুত অবতরণের চেষ্টা চালায়। এসময় হেলিকপ্টারটি মাটিতে আছরে পড়ে। এতে করে হেলিকপ্টারে থাকা ওই তিন জন আহত হন।

তবে তারা আশঙ্কামুক্ত। পরে দ্রুত অন্য আরেকটি হেলিকপ্টার এসে তাদের উদ্ধার করে ঢাকায় নিয়ে যায়। হেলিকপ্টারেরও সামান্য ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। হেলিকপ্টার অবতরণের স্থানটিতে পুলিশ মোতায়েন রয়েছে। এদিকে হেলিকপ্টারটি দেখতে হাজার হাজার উৎসুক জনতার ভিড় জমে যায় ঘটনাস্থলে।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬