বাকি কেবল পায়জামাগুলো: জাহ্নবী কাপুর

বাকি কেবল পায়জামাগুলো: জাহ্নবী কাপুর।

প্রতিদিন নতুন সব জামা পরে জিমে যাচ্ছেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। ইদানীং কারিনা কাপুর খানও যেন একই কাজ করছেন। কিন্তু কেন? সামাজিক মাধ্যমে প্রায়ই দেখা যায় ব্যায়ামাগার থেকে বের হওয়া পরিশ্রান্ত ঝলমলে জাহ্নবীর ছবি। গতকাল শুক্রবার জানা গেল তাঁর নতুন জামা পরে জিমে যাওয়ার কাহিনি।

শরীরের ব্যাপারে ভীষণ সচেতন জাহ্নবী। প্রতিদিন নিয়ম করে ব্যায়ামাগারে যান। তাঁর অপেক্ষায় ব্যায়ামাগারের বাইরে দাঁড়িয়ে থাকেন একদল পাপারাজ্জি। জাহ্নবী গাড়ি থেকে নামতেই খটাখট ছবি তুলে ফেলেন। কেউ আবার তাঁর হেঁটে ব্যায়ামাগারে ঢোকার দৃশ্যটি ধারণ করে ফেলেন। প্রতিদিনের মতো শুক্রবারেও ব্যায়ামাগারে ঢুকছিলেন তিনি। খয়েরি রঙের লেগিংস ও একটি টপ পরে গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গে পাপারাজ্জিদের মধ্যে থেকে একজন কিছু একটা বলে বসেন। প্রত্যুত্তরে জাহ্নবী বলেন, ‘আপনাদের জন্যই তো প্রতিদিন নতুন জামা পরে আসতে হয়, যাতে আপনারা ছবি তুলতে পারেন।’

সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে উপস্থাপক করণ জোহর জাহ্নবীকে জিজ্ঞেস করেন, ‘তোমার যে এত ছবি ভাইরাল হয়ে যায়, তুমি কি পাপারাজ্জিদের ডেকে নিয়ে আসো?’ জবাবে জাহ্নবী বলেছিলেন, ‘আমার ডাকতে হয় না। তাঁরা নিজে থেকেই আমার জন্য অপেক্ষা করেন। আমি বরং তাঁদের না আসতে অনুরোধ করেছিলাম। বলেছিলাম, ভাই, জিমে আসার জন্য আমার আর জামা নেই। এখন কেবল পায়জামাগুলোই বাকি।’

শুধু জাহ্নবী কেন, কারিনা কাপুরের ক্ষেত্রেও ঘটনা প্রায় একই। এ দুই বলিউড তারকার ফ্যান পেজগুলোতে দেখা যায় তাঁরা নানা পোশাকে ব্যায়ামাগার থেকে বের হচ্ছেন। এ দুই তারকার ব্যায়াম-পরবর্তী ছবি তুলতে পছন্দ করে পাপারাজ্জির দল। পাপারাজ্জিদের পছন্দের তালিকায় আরও আছে কারিনার ছেলে তৈমুর এবং জাহ্নবীর বোন খুশি। গতকাল বাড়ির বাইরে এক মুহূর্তের জন্য বেরিয়ে পাপারাজ্জিদের চোখে পড়ে যায় খুশি।

কারিনা ও জাহ্নবীকে একত্রে দেখা যাবে করণ জোহরের নতুন ছবি ‘তখত’-এ। ছবিতে আরও অভিনয় করছেন রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কুশল, ভূমি পেড়নেকর, অনিল কাপুর প্রমুখ। আগামী বছর শুটিং শুরু হলে পরের বছর মুক্তি পাবে ছবিটি। সম্প্রতি জাহ্নবী করছেন গুঞ্জন সাক্সেনার জীবনীভিত্তিক একটি ছবি। আর কারিনা ব্যস্ত অক্ষয় কুমারের সঙ্গে নিজের নতুন ছবি ‘গুড নিউজ’ নিয়ে। হিন্দুস্তান টাইমস।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.