বন্ধুর ছুরিকাঘাতে কিশোর খুন!

সাভারে পূর্ব শত্রুতার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে মো. সোহাগ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় সাভারে পক্ষাঘাতগ্রস্তদের পূণর্বাসন কেন্দ্রের (সিআরপি) ভিতরে এ ঘটনা ঘটে।নিহত মো. সোহাগ চাপাইন স্টুডেন্ট স্কুল অব বাংলাদেশের ৮ম শ্রেণির ছাত্র।

ছুরিকাঘাতকারী বন্ধুর নাম মিঠু, সেও একই স্কুলের ৯ম শ্রেণির ছাত্র। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

নিহতের বন্ধু প্রত্যক্ষদর্শী আসিফ জানান, শুক্রবার বিকালে কয়েকজন বন্ধু মিলে সিআরপির ভিতরের মেলায় ঘুরতে যায়। সন্ধ্যার দিকে তাদের আরও দুই বন্ধু মিঠু ও প্রান্ত মেলায় ঘুরতে আসে। এসময় মিঠু ও প্রান্ত সঙ্গে সোহাগের তর্ক হয়।

এক পর্যায়ে মিঠু একটি ছুরি বের করে সোহাগের পিঠে আঘাত করে। এসময় সোহাগ মাটিতে লুটিয়ে পড়ে। সোহাগকে উদ্ধার করে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছুরিকাঘাতকারী মিঠুর বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। প্রান্ত (১৭) গাইবান্ধা জেলার পলাশবাড়ি থানার চণ্ডিপুর গ্রামের লিটন বাবুর ছেলে। সে চাপাইন এলাকার পরিবারের সঙ্গে ভাড়া থেকে চাপাইন সরকারি মডেল স্কুলের নবম শ্রেণিতে পড়ালেখা করতো।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. সোহেল রানা বলেন, স্কুলছাত্রের বুকের পিছন দিকে বাম পাশে ছুড়িকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। এছাড়া হাসাপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

সাভার মডেল থানার এসআই সুজন বলেন, নিহতের মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে।পরবর্তীতে থানায় মামলা দায়ের করা হলে বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.