থাইল্যান্ড ভ্রমণে অফার ঘোষণা করল এশিয়ান হলিডেজ

এই লেখাটি 582 বার পঠিত

lbr-006-phuket-thailand-puketথাইল্যান্ডসহ নানান দেশ ভ্রমণে এশিয়ান হলিডেজ নামক ট্রাভেল এজেন্সিটি সস্তায় আপনার ভ্রমণ পরিকল্পনা করতে বেশ কার্যকরি। সম্প্রতি ইউএসবাংলা এয়ারলাইন্সের যাত্রীদের জন্য বাড়তি সুবিধা যোগ করল প্রতিষ্ঠানটি। এশিয়ান হলিডেজের ট্রাভেল প্যাকেজে থাইল্যান্ড ভ্রমণে পাবেন এই ‘প্রায়োরিটি সার্ভিস’।
আগামী ৩১ আগষ্টের মধ্যে থাইল্যান্ড ভ্রমণকারীরা পাবেন একটি বিশেষ সুবিধা। ব্লাক আউট পিরিয়ড ব্যাতীত অন্যান্য যে কোনোদিন ব্যাংকক/পাতায়া/ফুকেট এ আপনার ফ্লাইট ল্যান্ড করার পরপরই পাবেন হোটেল পর্যন্ত ফ্রি পিক আপ ট্রান্সপোর্ট সুবিধা। তাই অচেনা দেশে নিজের হোটেলটি খুঁজে বের করার আর কোনো ঝামেলা নেই। আবার একই সাথে ট্যাক্সি বা অটোতে বাড়তি ভাড়া গচ্ছা দেওয়া থেকেও মুক্তি।
নতুন একটি দেশে প্রবেশমাত্রই প্রতাড়িত হতে কে চায় বলুন! তাই আপনার ট্যুর পরিকল্পনা হিসেবে বেছে নিন এশিয়ান হলিডেজের প্যাকেজগুলো। এয়ার টিকেট থেকে শুরু করে আপনার যাবতীয় ভ্রমণ সংক্রান্ত দায়িত্ব নেবেন এই প্রতিষ্ঠান।
বিস্তারিত জানতে যোগাযোগ করুন এই নম্বরে-
০১৬১২৭৭৭১০২, ০১৬১২৭৭৭১০৩, ০১৬১২৭৭৭১০৪, ০১৬১২৭৭৭১০৫, ০১৬১২৭৭৭১০৬, ০১৬১২৭৭৭১০৭, ০১৬১২৭৭৭১০৮, ০১৬১২৭৭৭১০৯, ০১৬১২৭৭৭১১০।
এশিয়ান হলিডেজের যে কোনো প্যাকেজ মূল্যে যা অর্ন্তভূক্ত থাকে-
* সকল ট্যাক্স সহ ইকোনমি ক্লাস রিটার্ন এয়ার টিকেট
* ব্রেকফাষ্ট সহ ৩ তারকা হোটেলে থাকা
* ট্রান্সপোর্ট
* কোরাল আইল্যান্ড ট্যুর (শুধুমাত্র ব্যাংকক-পাতায়া প্যাকেজের সাথে)।
কিছু সাধারণ শর্তাবলী:
* প্যাকেজে জন্য নূন্যতম ২ জন ও ৩,০০০/- টাকা সার্ভিস চার্জ এবং ভিসা ফি প্রযোজ্য;
* সরকারি নির্দেশনা/এয়ারলাইন্স ট্যাক্স/ডলার মূল্য উঠা-নামার উপর ভিত্তি করে যে কোন সময় প্যাকেজ মূল্য পরিবর্তিত হতে পারে;
* ঈদ, ক্রিসমাস ওনিউ ইয়ার সময়কালীন সারচার্জ প্রযোজ্য।।

Aviation News