শুরু হয়েছে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতা

1501303943মিস ওয়ার্ল্ড একটি বিশ্ববিখ্যাত সুন্দরী প্রতিযোগিতার আসর। বাংলাদেশে এই প্রথম মিস ওয়ার্ল্ড বাংলাদেশের ফ্র্যাঞ্চাইজ নিয়ে আসছে অন্তর শো-বিজ এবং অমিকন ইন্টারটেইনমেন্ট।

গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে এই প্রতিযোগিতার প্রথম বাছাই পর্বের রেজিস্ট্রেশন। প্রতিযোগিতার পরবর্তী পর্ব অডিশন এবং টিভি রাউন্ড শুরু হবে ১লা সেপ্টেম্বর এবং পর্যায়ক্রমে বিভিন্ন পর্ব শেষে চূড়ান্ত গালা রাউন্ড অনুষ্ঠিত হবে ২৯শে সেপ্টেম্বর ২০১৭।

গত ২৭ জুলাই মিস ওয়ার্ল্ড বাংলাদেশের পর্দা উন্মোচন করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বাংলাদেশে নারী উন্নয়নের লক্ষ্যে এরকম পদক্ষেপ গ্রহণের জন্যে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে উপস্থিত আয়োজকদের মধ্যে ওমিকন ইন্টারটেইনমেন্টের চেয়ারম্যান প্রকৌশলী মেহেদী হাসান বলেন,“বাংলাদেশে নারী স্বাধীনতা এবং নারী ক্ষমতায়নের একটি উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে এই আয়োজন বলে তিনি জানান। নিজের সুপ্ত প্রতিভাকে উন্মোচিত করার মাধ্যমেই প্রকৃত সত্তাকে প্রমাণ করার একটি প্ল্যাটফর্ম মিস ওয়ার্ল্ড বাংলাদেশ”।

অন্তর শো-বিজ এর চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, “মিস ওয়ার্ল্ড বাংলাদেশের বিজয়ী শুধু দেশেই নয়, বরং আন্তর্জাতিক মহলে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন। আন্তর্জাতিক মণ্ডলে বাংলাদেশের পতাকা সমুন্নত রাখার এক সুবর্ণ সুযোগ নিয়ে আসছে এই আয়োজন।”

বাংলাদেশের নারীদের ক্ষমতায়ন এবং আন্তর্জাতিক মণ্ডলে বাংলাদেশকে তুলে ধরার সম্ভাবনা নিয়ে আয়োজকরা অনেক বেশী আশাবাদী। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের টাইটেল স্পন্সর লাভেলো। অনুষ্ঠানটি সম্প্রচারিত হবে এন টিভিতে। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে www.missworldbangladesh.com

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬