চালু হল রিজেন্টের চট্টগ্রাম-দোহা ফ্লাইট

এই লেখাটি 810 বার পঠিত

regent+air+picচট্টগ্রাম-কাতার সরাসরি ফ্লাইট চালু করেছে রিজেন্ট এয়ারওয়েজ। গত রবিবার চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এই রুটের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। ফ্লাইটের পাইলট ক্যাপ্টেন উইডিয়ান ডুই পুত্রারান্তু, ওসি (ইমিগ্রেশন) মালিক নাজমুল হায়দার, সিভিলি এভিয়েশন কর্মকর্তা ফিরোজ আহমেদ, রিজেন্টের এয়ারপোর্ট ইনচার্জ এস এম জিয়া, সহকারী ম্যানেজার ফয়সাল আলম, শিফট কন্ট্রোলার জেসি আকতার জেসি এ সময় উপস্থিত ছিলেন।

রাত পৌনে ১১টায় চট্টগ্রামের ৮৬ জন যাত্রী নিয়ে কাতারের রাজধানী দোহার উদ্দেশে রওনা দেয় রিজেন্টের বোয়িং ৭৩৭-৮০০ উড়োজাহাজটি। স্থানীয় সময় রাত পৌনে ১টায় দোহা হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায়। ঢাকার ৩৯ জনসহ এই ফ্লাইটে মোট যাত্রী ছিলেন ১২৫ জন।

কাতারপ্রবাসী প্রায় সাড়ে তিন লাখ বাংলাদেশির মধ্যে ৪০ শতাংশই চট্টগ্রাম অঞ্চলের মানুষ। বৃহত্তর এই জনগোষ্ঠীর যাতায়াত সহজ করতে চট্টগ্রাম-দোহা-চট্টগ্রাম সরাসরি ফ্লাইট চালু করেছে রিজেন্ট এয়ারওয়েজ। প্রাথমিক পর্যায়ে সপ্তাহের প্রতি রবি ও বুধবার চট্টগ্রাম-দোহা রুটে চলবে। চাহিদাসাপেক্ষে আগামীতে ফ্লাইটসংখ্যা বাড়ানা হবে। সব ধরনের করসহ চট্টগ্রাম-দোহা সর্বনিম্ন ভাড়া ওয়ানওয়ে ২৩ হাজার ৭৮৭ টাকা এবং রিটার্ন ৪০ হাজার ৪৬২ টাকা।

Aviation News