‘দর্শকরা ভারতীয় সিরিয়ালের চেয়ে বাংলাদেশি নাটক বেশি দেখছে’: নাবিলা

এই লেখাটি 398 বার পঠিত

1497858007নাবিলা ইসলাম, অভিনেত্রী, মডেল ও উপস্থাপিকা। নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপন-চিত্রে নিয়মিত অভিনয় করছেন। নাটক, বিজ্ঞাপন-চিত্রে সমানতালে কাজ করেছেন নাবিলা।

বৈশাখী টেলিভিশনে “সময় কাটুক গানে গানে” এছাড়া ও “লাক্স স্টার অব দ্য ওয়ার্ল্ড” নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করেন তিনি। নাবিলা ইসলামের সঙ্গে  একান্ত সাক্ষাৎকারে উঠে এসেছে তার বর্তমান ব্যস্ততা, আগামীর পরিকল্পনা।

কেমন আছেন?
আলহামদুলিল্লাহ, অনেক ভালো আছি।

বর্তমান ব্যস্ততা…
ঈদে মাছরাঙা টিভিতে আসছে নাহিয়ান বাবুর পরিচালনায় নাটক ‘ছেলে মানুষী’। আরটিভিতে মাসুদ সিজানের ৭ পর্বের সিক্যুয়াল “ছোটলোক”। দীপ্ত টিভিতে মনজুর হাসান মিলনের টেলিফিল্ম ‘কমন প্রেম’। আর এসব শুটিং নিয়েই বর্তমান ব্যস্ত সময় পার করছি। এছাড়াও ঈদে আরও কিছু নাটক বিভিন্ন টিভি চ্যানেলে প্রচারিত হবে।

অভিনয় নিয়ে ভবিষ্যৎ পরিকল্পনা…
ভালো অভিনেত্রী হিসেবে নিজেকে তৈরি করতে চাই।

মিডিয়ায় যারা নতুন আসছে তাদের উদ্দেশ্যে…
আমি একটা কথাই বলব। অভিনয়ে মনোযোগী হতে হবে।

অবসরে…
শপিং করা, বই পড়া, মুভি দেখা।

স্বপ্নের নায়ক…
সালমান খান

সময়ের সঙ্গে আজকের মিডিয়া, কিভাবে দেখেন…
মিডিয়া জগতে যে প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে এটাকে পজেটিভলিই দেখছি। যা কিছু হচ্ছে আমি বলবো তার ভালটাই পাচ্ছি, তবে কিছু সমস্যা থাকেই, সেটা সবখানেই থাকবে।

দর্শকদের ভারতীয় সিরিয়ালের প্রতি আসক্তি ও দেশি নাটকের বিমুখতা…
আমি মনে করি বাংলাদেশী দর্শকরা ভারতীয় সিরিয়ালের চেয়ে বাংলাদেশী নাটক বেশি দেখে। যেভাবেই হোক তারা বাংলাদেশী নাটক দেখছে। টিভি সেটে না দেখলে ও ইউটিউবে ও দেখছে। এমনকি বাংলাদেশের নাটকের দর্শক ভারতে ও প্রচুর রয়েছে। তাই আমি মনে করিনা যে বাংলাদেশী দর্শকদের দেশি নাটকের চেয়ে ভারতীয় সিরিয়াল বেশি দেখে।

ঈদের দিনের পরিকল্পনা…
আমার জেলা শহরে চিটাগাং এ ঈদ করব। ঈদের দিন আত্মীয়-স্বজনদের সাথে দেখা করা, আড্ডা দেয়া, আতিথেয়তা করে মোটামুটি পরিবারের সঙ্গে ঈদ কাটাবো।

Aviation News