নায়ক হিসেবে যাদের চান দিশা

এই লেখাটি 174 বার পঠিত

Disha_Patani20170526080822সুশান্ত সিং রাজপুতের বিপরীতে এমএস ধোনি : দ্য আনটোল্ড স্টোরি সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক হয় দিশা পাটানির। এছাড়া জ্যাকি চ্যান, সোনু সুদ, আমায়রা দাস্তুরের সঙ্গে কুংফু ইয়োগা সিনেমাতেও দেখা গেছে তাকে। সামনে বেশ কয়েকটি সিনেমায় নায়িকা হিসেবে তার নাম শোনা যাচ্ছে।

বলা যায়, দিন দিন বেশ জনপ্রিয় হয়ে উঠছেন এ অভিনেত্রী। আর জনপ্রিয়তা বাড়ার সঙ্গে সঙ্গে সিনেমায় নায়ক কে হবেন তা নিয়ে বাছাই শুরু করেছেন দিশা। নির্দিষ্ট কয়েকজন বাদে নাকি অন্য কোনো নায়কের সঙ্গে অভিনয় করতে চাইছেন না তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানিয়েছে।

বিষয়টি নিয়ে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘যখন নির্মাতারা চিত্রনাট্য নিয়ে দিশার কাছে যান এ অভিনেত্রী সরাসরি তাদের জানিয়ে দেন, যদি রণবীর কাপুর, রণবীর সিং, বরুন ধাওয়ান অথবা টাইগার শ্রফ নায়ক হন তাহলেই তিনি সিনেমাটি করবেন। আর যদি না হয়, তিনি চিত্রনাট্যও দেখতে চান না।’

স্টুডেন্ট অব দ্য ইয়ার-টু, র, বাঘি-টু সিনেমায় দিশা পাটানির অভিনয় করবেন বলে গুঞ্জন চাউর হয়েছে। তবে এখনো এ বিষয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি। এছাড়া শোনা যাচ্ছে, ফারহান আখতাদের বিপরীতে আশুতোষ গোয়ারিকারের পরবর্তী সিনেমায় দিশাকে দেখা যেতে পারে। একটি নবদম্পতিকে ঘিরে তৈরি হয়েছে সিনেমার গল্প। সিনেমার নাম রাখা হয়েছে হানিমুন।

Aviation News