পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন ডাকলেন শাকিব খান

এই লেখাটি 590 বার পঠিত

apu20170411003313প্রকাশ্যে এসেছে শাকিব-অপুর বিয়ের খবর। গতকাল সোমবার (১০ এপ্রিল) বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল এই দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু মুখ খোলায় কিছুটা ক্ষুব্দ হয়েছেন শাকিব খান। দিনভর তিনি বিভিন্ন গণমাধ্যমে নানা রকম তথ্য দিয়েছেন। তিনি বেশকিছু গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে অপু। সে আমার বউ হতে চায়নি। তাই অপেক্ষা করতে পারলো না। সে নায়িকা হওয়াকেই প্রাধান্য দিয়েছে। তাই সবকিছু প্রকাশ্যে এনে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছে।’

কিন্তু শাকিব খান সর্বশেষ বলেছেন, অপুর কোলে দেখতে পাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। তবে অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এই সন্তান। এই মন্তব্যে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

এদিকে বিস্তারিত এই বিষয়ে জানানোর জন্য সংবাদ সম্মেলন ডেকেছেন শাকিব খান। আজ সকালে একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হবে এই সম্মেলন।

কী বলবেন সেখানে শাকিব? এ নিয়ে চলছে চাপা গুঞ্জন। কেউ বলছেন অপুর বক্তব্যের বিরুদ্ধেই নিজের অবস্থানের কথা জানাবেন দেশসেরা এই নায়ক। অপুকে বিয়ে না করার পক্ষে হয়তো তুলে ধরবেন শক্ত কোনো প্রমাণ বা সাক্ষ্য। কেননা, শাকিবকে বিয়ের কথা দেশবাসীকে প্রকাশ্যে জানালেও কোনো প্রমাণ দেখাতে পারেননি অপু।

আবার কেউ কেউ বলছেন, দিনভর শাকিব দাবি করেছেন তার ক্যারিয়ার ধংস করতে কেউ পরিকল্পিতভাবে চক্রান্ত করেছে। অপুকে তারা ব্যবহার করেছে টোপ হিসেবে। সেই চক্রান্তের বিষয়েও তথ্য-প্রমাণ তুলে ধরতে পারেন শাকিব।

অনেকে আবার একটু আগ বাড়িয়েই বলছেন, রাগ, ক্ষোভ ও হতাশায় চলচ্চিত্র ছাড়ার ঘোষণাও দিয়ে বসতে পারেন শাকিব। তবে এই ভাবনাকে উড়িয়ে দিচ্ছেন চলচ্চিত্রবোদ্ধারা। তাদের মতে, শাকিব চলচ্চিত্র ছাড়বেন না। এটা উচিতও হবে না। বরং, অপু বিশ্বাস ও সন্তানকে স্বীকৃতি দিয়ে নিজের ইমেজ উদ্ধার করাই হবে শাকিবের জন্য মঙ্গলজনক।

তবে বিয়ের বিষয়টি অপুর মুখে থেকে কান্নাভরা কণ্ঠে শুনে ও টিভিতে দেখে শাকিবের সমালোচনায় মেতেছেন চলচ্চিত্রপ্রেমীরা। ফেসবুকে শাকিব খানের বিরুদ্ধে ক্ষোভ ঝেড়ে চলছে স্ট্যাটাস ও ছবি আপলোড।

অনুমেয়, ইমেজের যে সংকটে পড়েছেন শাকিব, তা থেকে নিজেকে পরিষ্কার করতে অনেক কাঠখড় পোড়াতে হবে।

এখন কেবল রাত পোহানোর অপেক্ষায় শাকিব-অপুর ভক্তরা। সকালেই জানা যাবে, অপুর সঙ্গে সম্পর্ক নিয়ে কী ভাবছেন বা কী সিদ্ধান্ত নিচ্ছেন ঢালিউড কিং খান।

Aviation News