তাপসী তুলে ধরলেন বলিউডের অপ্রিয় সত্য

এই লেখাটি 233 বার পঠিত

216082065a773e6218d90586efa0504cবলিউডে পা রেখেছেন অনেক বছর। কিন্তু নজর কেড়েছেন অক্ষয় কুমারের ‘বেবি’ ছবির অতিথি চরিত্রে। তারপর সুযোগ পেলেন অমিতাভ বচ্চনের মতো বড় তারকার সঙ্গে রুপালি পর্দা ভাগ করার। ‘পিঙ্ক’ ছবিটির মাধ্যমে রাতারাতি তারকা বনে গেলেন তাপসী পান্নু। যে বলিউড তাকে তারকা বানিয়েছে, তিনিই এবার তুলে ধরলেন বলিউড ইন্ডাস্ট্রির অপ্রিয় সত্য।

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী তাপসী দীর্ঘদিন সিনেমায় কাজ করে আসলেও গত বছরে ‘পিঙ্ক’ ছবির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তবে তার পক্ষে এই জনপ্রিয়তা পাওয়া মোটেই সহজ ছিল না। অনেক চড়াই-উৎরাই আর কষ্ট উপেক্ষা করে আজকের এই দিন পেতে হয়েছে তাকে। এ বিষয়ে জানিয়ে ফেসবুকে নিজের অব্যক্ত অভিজ্ঞতা শেয়ার করেছেন তাপসী।

তিনি জানিয়েছেন, কলেজে পড়ার সময় থেকে হাত খরচের জন্য তিনি মডেলিং করতেন। সে সময়ই ছবির প্রস্তাব পান তিনি। তার অভিনীত তিনটি ছবি পর পর ফ্লপ করে। ইন্ডাস্ট্রিতে চালু হয়ে যায়, তার ভাগ্যই নাকি খারাপ। এর পর তাকে পারিশ্রমিক কমানোর কথা বলেন বিভিন্ন পরিচালক ও প্রযোজক। তাতে রাজি না হলে একের পর এক ছবি থেকে বাদ পড়তে থাকেন।

তাপসীর বলেন, ‘গুজব ছিল আমার ভাগ্য খারাপ। আমি প্রথম সারির অভিনেত্রী নই বলে বহু অভিনেতা আমার সঙ্গে কাজ করতে রাজি হননি। এমনও হয়েছে- প্রযোজক আমার ডেট ফাইনাল করেছেন, কিন্তু শেষ মুহূর্তে আমাকে বাদ দেওয়া হয়েছে। কারণ তারা ওই ছবির জন্য নামী কোনও নায়িকা পেয়ে গিয়েছেন।’

এত সব কিছুর পরেও তাপসী মনে করেন, হয়তো তাকে দেখতে নায়িকাদের মতো মনে হয় না। কিন্তু অভিনয়ের জোরে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন তিনি। সামনেই আসছে তার ‘নাম শাবানা’ ছবিটি। এটি ‘বেবি’ ছবির প্রিক্যুয়েল। এতে তিনি অভিনয় করেছেন অক্ষয় কুমার, অনুপম খের ও মনোজ বাজপেয়ির সঙ্গে। ৩১ মার্চ মুক্তি পাচ্ছে ছবিটি।

Aviation News