বিমান বাংলাদেশ এয়ারলাইন্সে পর্যটকদের জন্য বিশেষ ছাড়

এই লেখাটি 952 বার পঠিত

biman20170327221803দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে প্রথমবারের মতো এক সঙ্গে ছয়টি আন্তর্জাতিক রুটে বিশেষ ছাড় দিতে যাচ্ছে রাষ্ট্রায়ত্ত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

বিশেষ ছাড়ের আওতায় সিঙ্গাপুর, কুয়ালালামপুর, ব্যাংকক, ইয়াঙ্গুন, কাটমান্ডু ও কলকাতা ভ্রমণে পর্যটকরা এ সুবিধা পাবেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানের জনসংযোগ শাখার মহাব্যবস্থাপক শাকিল মেরাজ জানান, ৩০ মার্চ থেকে ১ এপ্রিল পর্যন্ত হোটেল সোনারগাঁওয়ে অনুষ্ঠ্যেয় ঢাকা ট্রাভেল মার্টে বিশেষ ছাড়ের আওতায় ২০ শতাংশ কমে প্লেন টিকিট কেনা যাবে।

বিমান সূত্র জানায়, ঢাকা ট্রাভেল মার্টে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের স্টলে সর্বোচ্চ ২০ শতাংশ ছাড়ে ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটের রিটার্ন টিকিট পাওয়া যাবে ৩৫ হাজার ৫৫০ টাকায়।

আর ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ২৫ হাজার ৫৪২ টাকা, ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ২১ হাজার ৮৫৪ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২২ হাজার ৪৬৯ টাকা, ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৫ হাজার ২৩৫ টাকা ও ঢাকা-কলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ৬৯৪ টাকায় রিটার্ন টিকিট কিনতে পারবেন আগ্রহীরা।

এছাড়া বিমানের অন্যান্য আন্তর্জাতিক গন্তব্যেও ৭ শতাংশ হারে ছাড়ে টিকিট কেনা যাবে।

বিমান কর্মকর্তা শাকিল মেরাজ বলেন, প্রমোশনাল ক্যাম্পেইনে কেনা এসব টিকিটের ক্রেতারা ভ্রমণে ৬ মাস বা ১৮০ দিন সময় পাবেন।
এদিকে সরকারের পর্যটনবান্ধব কর্মকাণ্ডের সঙ্গে পর্যটকদের আরও বেশি সম্পৃক্ত করতে এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানালেন বিমানের মার্কেটিং অ্যান্ড সেলস শাখার ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ আলী আহসান।

তিনি বলেন, আশা করছি দেশি-বিদেশি পর্যটকরা এ ধরনের আকর্ষণীয় অফারে ভ্রমণে উৎসাহিত হবেন।

৩০ মার্চ শুরু হওয়া ঢাকা ট্রাভেল মার্ট চলবে ১ এপ্রিল পর্যন্ত। প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৮ টা পর্যন্ত মেলা চলাকালে বিমানের স্টল থেকে ছাড়ের টিকিট পাওয়া যাবে।

বিমানের পক্ষ থেকে প্রতিদিনই মেলায় র‌্যাফেল ড্র রয়েছে। যেখানে পুরস্কার হিসেবে থাকছে আন্তর্জাতিক রুটের রিটার্ন টিকিট।

সূত্রঃ  জাগো নিউজ২৪.কম

Aviation News