মন্ত্রীর বাড়িতে ডাকাতি মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

এই লেখাটি 164 বার পঠিত

police20170318091743ব্রাহ্মণবাড়িয়ার কসবায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. জহিরুল ইসলাম ওরফে কালা জহির (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শনিবার ভোর ৪টার দিকে উপজেলার বিনাউটি ইউনিয়নের হাজীপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় কসবা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন, কনস্টেবল নজরুল ও সাহাবুদ্দিন আহত হয়েছেন। তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নিহত কালা জহির চিহ্নিত ডাকাত এবং আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের গ্রামের বাড়িতে ডাকাতি মামলার আসামি। তার বিরুদ্ধে থানায় ডাকাতি ও মাদকসহ নানা অভিযোগে ছয়টি মামলা রয়েছে। তিনি উপজেলার কাইমপুর ইউনিয়নের কামালপুর গ্রামের মধ্যপাড়া এলাকার নসু সরকারের ছেলে।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে কালা জহিরকে তার বাড়ি পাশ থেকে গ্রেফতার করে কসবা থানা পুলিশ। পরে তাকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য অনুযায়ী পুলিশ তাকে নিয়ে শনিবার ভোররাতে হাজীপুর এলাকায় অস্ত্র উদ্ধারে বের হয়। এসময় আগে থেকে ওঁৎ পেতে থাকা কালা জহিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে থাকে। পরে পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এরপর ঘটনাস্থল থেকে কালা জহিরের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় তিন পুলিশ সদস্যও আহত হয়েছেন।

ওসি আরও জানান, নিহত কালা জহির ২০১৪ সাল আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হকের গ্রামের বাড়িতে করা ডাকাতি মামলার আসামি। তার বিরুদ্ধে ডাকাতি ও মাদকসহ নানা অভিযোগে থানায় ছয়টি মামলা রয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে ১২টি ককটেল, দুটি রামদা, একটি পাইপগান ও পাঁচটি কার্তুজ উদ্ধার করা হয়েছে।

Aviation News