পর্তুগালে প্রবাসীদের কনস্যুলার সেবা দেবে বাংলাদেশ দূতাবাস

এই লেখাটি 191 বার পঠিত

pd20170316001215পর্তুগালের সাগরকন্যা আলগ্রাভ শহর ও কৃষিসম্পদ সমৃদ্ধশালী বেজাসহ আশেপাশের কয়েকটি শহর দুই দিনব্যাপী কনস্যুলার সেবা দিতে যাচ্ছে পর্তুগালের লিসবনস্থ বাংলাদেশ দূতাবাস।

অদিমেরা, সান্টাইনিও, বিল নোভা দে মিলফোনতেস, জামবুজেইরা দো মারেরসহ পার্শ্ববর্তী শহরে বসবাসরত প্রবাসী বাংলাদেশিদের আগামী শনিবার (১৮ মার্চ) বিকেল থেকে রোববার (১৯ মার্চ) বিকেল ৫টা পর্যন্ত কনস্যুলার সেবা প্রদান করবে দূতাবাস।

বাংলাদেশ দূতাবাস থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, শনিবার থেকে দূতাবাসের কনস্যুলার টিম আলগ্রাভ ও বেজা শহরসহ পাশ্ববর্তী শহরের বাংলাদেশিদের সবধরনের কনস্যুলার সেবা দেবে। সেইসঙ্গে এমআরপি (মেশিন রিডেবল পাসপোর্ট) আবেদন, জন্মনিবন্ধন সনদসংক্রান্ত সেবা ও ডেলিভারি প্রদান করা হবে।

এ সময়ের মধ্যে যারা এমআরপি নিতে আগ্রহী তাদের ডেলিভারি স্লিপের নম্বর বাংলাদেশ দূতাবাসের ফেসবুক পেইজ (www.facebook.com/BangladeshEmbassylisbon) অথবা দূতাবাসের মোবাইল ফোনে (+৩৫১ ২১২ ৬৯৭ ০৩৭) যোগাযোগ করতে বলা হয়েছে।

এছাড়াও যেকোনো প্রয়োজনীয় তথ্যের জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করতে দূতাবাস থেকে বলা হয়েছে। বাংলাদেশ দূতাবাসের সহকারী কনস্যুলার নূর উদ্দিন (+৩৫১ ৯২৩২৪৮১১২), রুহুল আমিন (+৩৫১ ৯২০৪৭৯৭১৩) জামবুজেইরা দো মার, মোহাম্মদ সুমন (+৩৫১৯৩৮২৫১৫৮৫) বিল নোভা দে মিলফোনতেস, মোহাম্মদ স্বপন (+৩৫১ ৯২০৫৩৩২৯৩) অদিমেরা।

Aviation News