সিঙ্গাপুরের চাঙ্গি বিমানবন্দরের পুরস্কার পেল বিমান

biman_6নির্ধারিত সময়ে উড্ডয়ন-অবতরণ ও উন্নত যাত্রীসেবার জন্যে মালয়েশিয়ার কেএলআইর পর এবার সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দরের এয়ারলাইন্স সার্ভিস ইনসেনটিভ স্কিম পে আউট অ্যাওয়ার্ড ২০১৬ অর্জন করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

সোমবার বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ এ তথ্য নিশ্চিত করে বলেন, চাঙ্গিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অনটাইম ডিপারচারের হার ৯৯ দশমিক শূন্য ৩ শতাংশ। এই অর্জনের কারণে বিশেষ কর সুবিধা পাবে বিমান।

সম্প্রতি সিঙ্গাপুরের চাঙ্গি আন্তর্জাতিক বিমানবন্দর অায়োজিত এক অনুষ্ঠানে পুরস্কারটি প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে চাঙ্গি বিমানবন্দরের কর্মকর্তা লিয়ং টির কাছ থেকে পুরস্কারটি গ্রহণ করেন সেখানে নিযুক্ত বিমানের স্টেশন ম্যানেজার শরিফুর রহমান।

শাকিল মেরাজ এই অর্জনকে অবিস্মরণীয় উল্লেখ করে বলেন, এসব অর্জনের কারণে জাতীয় পতাকা বহন করা বিমান বাংলাদেশকে আবারও সম্মানের আসনে অধিষ্ঠিত করলো।

তিনি বলেন, ১৯৭৮ সাল থেকে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করে আসছে।

উল্লেখ্য, বর্তমানে দুই লাখেরও বেশি বাংলাদেশি রয়েছেন সিঙ্গাপুরে। ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে প্রতিদিন ১টি করে সপ্তাহে ৭টি ফ্লাইট পরিচালনা করে বিমান। প্রতিটি ফ্লাইটে ৯৫ শতাংশ আসনে যাত্রী বহন করে বিমান।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬