মালয়েশিয়া মাতাতে যাচ্ছেন বারী সিদ্দিকী-আঁখি

এই লেখাটি 188 বার পঠিত

Bari_siddiqi___Ankhiমালয়েশিয়া: পহেলা মে বিশ্ব শ্রমিক দিবস উপলক্ষে মালয়েশিয়া প্রবাসী শ্রমিকদের উল্লাসে মাতাতে আসছেন বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী বারী সিদ্দিকী ও আঁখি আলমগীর।

বেসরকারি টিভি চ্যানেল এটিএন বাংলা ও মালয়েশিয়ার বিডি টিভির যৌথ উদ্যোগে ১ মে বিকেলে কুয়ালালামপুরের সুংগাই ভুলু চাইনিজ স্কুল অডিটোরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সংগীতের ঢেউ তুলবেন তারা।

অনুষ্ঠানের আয়োজক এস এম রহমান পারভেজ জানান, মালয়েশিয়ায় কর্মরত বাংলাদেশি শ্রমিকরা দিনের পর দিন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। প্রিয়জনদের ফেলে রেখে মালয়েশিয়ায় কাজ করে যাচ্ছেন দেশের অর্থনীতি সমৃদ্ধ করতে। সেই শ্রমিকদের খানিকটা বিনোদনের জন্য এই আয়োজন।

তিনি বলেন, অনুষ্ঠানে যোগ দিতে সম্মতি দেওয়া শিল্পীদের ভিসাসহ যাবতীয় প্রক্রিয়া সম্পন্ন করেছি। বারী সিদ্দিকী ও আ‍ঁখি আলমগীর ছাড়াও অনুষ্ঠানে সংগীত পরিবেশন করবেন নাসির, মিতালী, আফ্রি ও মিম।

আয়োজক রহমান পারভেজ বলেন, সংগীতানুষ্ঠান ঘিরে শ্রমিকদের মধ্যে বেশ উৎসাহ-উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। আশা করি আমাদের আয়োজন সার্থকতা লাভ করবে।

অনুষ্ঠানে প্রবেশমূল্য নির্ধারিত হয়েছে সর্বনিম্ন ৬০ মালয়েশিয়ান রিঙ্গিত থেকে আসনভেদে ১১০, ২২০ ও ১০০০ রিঙ্গিত।

টিকিট সংগ্রহ ও যে কোনো তথ্যের জন্য অনুষ্ঠানের অন্যতম উদ্যোক্তা গাজী ফরিদের (মোবাইল: +৬০১৬৬৭৫৫৩৯৪) সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে।

Aviation News