মাঝ আকাশে বিমানে সেবিকার সামনে মোবাইলে পর্ন দেখে রেহাই পেলেন না ব্যবসায়ী

এই লেখাটি 578 বার পঠিত

aeroplanমানসেবিকার সামনে মোবাইলে পর্নোগ্রাফি দেখার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বিমানে কলকাতা থেকে মুম্বাই যাচ্ছিল বছর ৪৩-এর ওই ব্যক্তি।

অভিযোগকারী বিমান সেবিকা জানান, বারবার জল চাওয়ার অছিলায় ওই ব্যক্তি তাঁকে নিজের সিটের সামনে ডাকে। প্রত্যেকবারই ওই ব্যক্তির মোবাইলে পর্নের সাইট খোলা ছিল। মুম্বই বিমানবন্দরে নামতেই তাকে গ্রেফতার করা হয়।

ওই বিমান সেবিকার কথায়, প্রথমবার যখন ওই যাত্রী তাঁর কাছে জল চায়। জল দিতে গিয়ে ওই বিমান সেবিকা দেখেন, মোবাইলে পর্নোগ্রাফি দেখছে ওই যাত্রী। কিছুক্ষণ পর আবার গরম জল দিতে বলে সে। তখনও মোবাইলে একই জিনিস দেখছিল।

ওই বিমানসেবিকার অভিযোগ, ইচ্ছে করে মোবাইলটি তাঁর দিকে ঘুরিয়ে রাখা হয়েছিল। সুপারভাইজারকেও বিষয়টি দেখান ওই বিমান সেবিকা। এরপরই বিমানের ক্রু মেম্বাররা দিল্লি অফিসে বিষয়টি জানান। ইন্টারনাল সিকিউরিটি টিমকেও জানানো হয়। মুম্বইয়ে বিমানটি নামতেই গ্রেফতার করা হয় ওই যাত্রীকে।

অভিযোগ, গ্রেফতারের আগে ওই যাত্রী নিজের ফোনে থাকা সব ভিডিও ডিলিট করে দেয়। ফরেন্সিক এক্সপার্টরা মোবাইলটি নিয়ে ভিডিও ক্লিপগুলি উদ্ধারের চেষ্টা করছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ব্যক্তি মার্বেল, গ্রানাইটের ব্যবসা করে। নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগই অস্বীকার করেছে সে। আপাতত জেল হেফাজতে রাখা হয়েছে তাকে। তার বিরুদ্ধে তথ্য বিকৃতির অভিযোগ দায়ের করেছে পুলিশ। পাশাপাশি এফআইআর দায়ের করেছেন ওই বিমানসেবিকাও।

Aviation News