দেশি পুলিশের বিদেশি চকলেট বিতরণ

police-day20170201134517রাজধানীতে যানজটমুক্ত ও ট্রাফিক আইন মেনে চলতে নতুন পদ্ধতি অবলম্বন করছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। খালি মুখে চিড়া ভেজে না তাই পরামর্শের সঙ্গে ফ্রি-তে একটি বিদেশি চকলেট দেয়া হচ্ছে পথচারিদের।

আগামীকাল ২ ফেব্রুয়ারি ডিএমপি’র ৪২তম প্রতিষ্ঠা দিবস পালিত হতে যাচ্ছে। সে উপলক্ষ্যে আজ সকাল থেকে রাজধানীবাসীকে ট্রাফিক আইন সম্পর্কে সচেতন ও যানজটমুক্ত ঢাকা গড়ার উদ্যোগ নেয়া হয়েছে। নগরবাসীকে লিফলেট ও অভিনন্দন কার্ড বিতরণ করতে দেখা গেছে ডিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগ পুলিশ সদস্যদের।

‘ট্রাফিক শৃঙ্খলা একটি জাতির সভ্যতার প্রতীক, ট্রাফিক আইন মেনে চলি, যানজটমুক্ত ঢাকা গড়ি’- এমন নানা স্লোগানকে প্রতীক করে ট্রাফিক পুলিশ সদস্যরা খামের ভিতর ভরে লিফলেট বিতরণ করছেন। সেখানে জনসাধারণ, অভিভাবক ও শিক্ষক, গাড়ি চালক, মোটরসাইকেল চালক ও গাড়ি মালিকদের বরাবর ডিএমপি’র পক্ষ থেকে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষদের জন্য ডিএমপির পক্ষ থেকে ৪৬টি পরামর্শ প্রদান করা হয়েছে।

কাগজের সঙ্গে একটি বিদেশি চকলেটও দেয়া হচ্ছে। রাজধানীর জাহাঙ্গীর গেটের সামনে লিফলেট বিতরণকারী পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, ডিএমপির ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ উদ্যোগ নেয়া হয়েছে। রাজধানীজুড়ে দু‘দিন ব্যাপী এ কার্যক্রম চলবে।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.