মিষ্টি, আরতি ও তিলক দিয়ে জ্যাকি চ্যানকে বরণ

jackie-chan-BG20170123185528ভারত ও চীনের যৌথ প্রযোজনায় নির্মিত ‘কুংফু ইয়োগা’ ছবির প্রচারণায় একদিনের জন্য মুম্বাইয়ে এলেন হলিউড অভিনেতা জ্যাকি চ্যান। সোমবার (২৩ জানুয়ারি) স্থানীয় সকাল ১১টায় বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানান ছবিটিতে তার সহশিল্পী ও ভারতে এর পরিবেশক সনু সুদ।

চীনা বংশোদ্ভুত হংকংয়ের তারকা জ্যাকি চ্যানকে ভারতীয় রীতিতে স্বাগত জানানো হয়েছে। ৬২ বছর বয়সী এই অভিনেতা পেয়েছেন আরতি, তিলক ও ফুলের মালা। তাকে মিষ্টিমুখও করতে দেওয়া হয়।

জ্যাকি চ্যানকে দেখতে বিমানবন্দরের সামনে হাজার হাজার উৎসুক জনতা ভিড় করে। তাদের প্রতি হাত নেড়ে ধন্যবাদ জানান তিনি। আলোকচিত্রীদের সামনে দাঁড়ানোর সময় দুই হাত বুকের কাছে এনে মিলিয়ে ‘নমস্তে’ দেখিয়েছেন ‘রাশ আওয়ার’ তারকা। তিনি আর সনু কুংফু পোজও দিয়েছেন।

জ্যাকি চ্যান থাকবেন মুম্বাইয়ের পাঁচতারা হোটেল জেডব্লিউ ম্যারিয়টে। এখানে তার জন্য ফারাহ খানের নৃত্য পরিচালনায় বিশেষ পরিবেশনায় অংশ নেবেন সনু সুদ এবং ‘কুংফু ইয়োগা’র অন্য দুই ভারতীয় তারকা দিশা পাতানি ও আমিরা দাস্তুর।

‘কুংফু ইয়োগা’র প্রচারণার অংশ হিসেবে ‘দ্য কপিল শর্মা শো’ অনুষ্ঠানের একটি পর্বে হাজির হবেন তিনি। সোমবার সকালে টুইটারে খবরটি নিশ্চিত করেছেন এর সঞ্চালক কপিল শর্মা।

সনু সুদের ‘দাবাং’ ছবির সহশিল্পী সালমান খানের সঙ্গে সোমবার রাতে নৈশভোজ করার কথা রয়েছে জ্যাকি চ্যানের। এই মার্শাল আর্ট বিশেষজ্ঞ ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিশ্রুতি দিয়েছেন, মুম্বাইয়ে এলেই সল্লুর সঙ্গে দেখা করবেন। মঙ্গলবার হংকংয়ের উদ্দেশে মুম্বাই ছেড়ে যাবেন তিনি।

স্ট্যানলি টঙ পরিচালিত ‘কুংফু ইয়োগা’য় জ্যাকি চ্যানকে দেখা যাবে পুরাতত্ত্ব অধ্যাপক চরিত্রে। তিব্বতে ভারতের হারানো মাগাধা ধনদৌলতের সন্ধান খুঁজে বের করেন তিনি। এতে আরও অভিনয় করেছেন চীনা অভিনেতা এরিক স্যাঙ ও আরিফ রহমান। ছবিটি মুক্তি পাবে আগামী ৩ ফেব্রুয়ারি। তবে চীন ও যুক্তরাষ্ট্রে এটি প্রেক্ষাগৃহে আসবে ২৮ জানুয়ারি।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.