ক্রোয়েশিয়ায় দৈনিক ফ্লাইট শুরু করছে এমিরেটস

এই লেখাটি 216 বার পঠিত

508298এমিরেটস এয়ারলাইনস তাদের ইউরোপিয়ান নেটওয়ার্ক সম্প্রসারণ পরিকল্পনার অংশ হিসেবে ১ জুন থেকে ক্রোয়েশিয়ার রাজধানী জাগরেভে ফ্লাইট পরিচালনা করবে।

দুবাই-জাগরেভ রুটে ফ্লাইট পরিচালনায় বোয়িং ৭৭৭-৩০০ উড়োজাহাজ ব্যবহৃত হবে। উড়োজাহাজটিতে প্রথম শ্রেণীতে আটটি লাই-ফ্ল্যাট সিট, বিজনেস ও ইকোনমি শ্রেণীতে যথাক্রমে ৪২টি ও ৩১০টি আসন থাকবে। এমিরেটস-ই হবে মধ্যপ্রাচ্য এবং জাগরেভের মধ্যে প্রথম শ্রেণী অফারকারী প্রথম এয়ারলাইনস। প্রতি ফ্লাইটে ১৬ টন পর্যন্ত মালামাল পরিবহন করা যাবে।
নতুন ফ্লাইটটি চালু হলে ক্রোয়েশিয়া ছাড়াও পার্শ্ববর্তী দেশ সেøাভেনিয়া এবং হাঙ্গেরির দক্ষিণাঞ্চল এবং অস্ট্রিয়ার যাত্রীরাও লাভবান হবেন।

এমিরেটস যাত্রীরা এয়ারলাইনটির ইনফ্লাইট বিনোদন ব্যবস্থায় ২ হাজার ৫০০ এর অধিক চ্যানেলে বিভিন্ন অডিও এবং ভিজ্যুয়াল বিনোদন প্রোগ্রাম উপভোগ করার সুযোগ পাবেন। ফ্লাইটের সব শ্রেণীতে আ-লা-কার্টে মেন্যু পরিবেশন করা হবে। এমিরেটসে বর্তমানে ক্রোয়েশিয়ার ২৩৪ জন কেবিন ক্রু কর্মরত। এমিরেটস সম্প্রতি বাংলাদেশে ফ্লাইট পরিচালনার ৩০ বছর পূর্তি উদযাপন করেছে। এয়ারলাইনসটির বর্তমানে ঢাকা থেকে দৈনিক তিনটি ফ্লাইট রয়েছে এবং ভায়া দুবাই বিশ্বের ১৫০টির অধিক গন্তব্যে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন বাংলাদেশ থেকে এমিরেটসে ভ্রমণকারী যাত্রীরা। সংবাদ বিজ্ঞপ্তি

Aviation News