বিশ্ব ইজতেমা: ট্রেনে ২০ টাকার টিকিট ৩০ টাকা

Train220170115102529রাজধানীর কমলাপুর রেল স্টেশনে বিশ্ব ইজমেতায় অংশ নেয়া মুসল্লিদের কাছ থেকে ২০ টাকার টিকিট বিক্রি করা হচ্ছে ৩০ টাকায়। স্টেশনের প্রবেশপথেই ডেকে ডেকে রেলের টিকেট বিক্রি করা হচ্ছে। দায়িত্বরত নিরাপত্তা কর্মীদের পাশাপাশি বহিরাগত দালালদের হাতেও টিকেটের বান্ডেল দেখা গেছে। তারাও প্রকাশ্যেই সাধারণ যাত্রীদের কাছে এ টিকিট বিক্রি করছেন। রোববার সকাল থেকে কমলাপুর রেল স্টেশনে গিয়ে এমন চিত্র দেখা গেছে।

ভোর থেকে ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেয়া মুসল্লিরা ভিড় করছেন কমলাপুর রেল স্টেশনে। কম খরচ, মালামাল নিয়ে দুর্ভোগ ও যানজট এড়াতে মুসল্লিদের পছন্দের শীর্ষে রয়েছে ট্রেন। তাছাড়া রেল কর্তৃপক্ষও আখেরি মোনাজাতে অংশ নেয়ার জন্য সকাল থেকে দুপুর পর্যন্ত টঙ্গীগামী মুসল্লিদের জন্য ৭টি বিশেষ সার্ভিসের ব্যবস্থা করেছেন। নির্ধারিত সময়ে বেশ কটি ট্রেন গন্তব্যে ছেড়েও গেছে।

 

ইজতেমাগামি যাত্রী আবুল হোসেন বলেন, ভাড়া ২০ টাকা। রাখছে ৩০ টাকা। যাই রাখুক বাবা টিকেটেটা পাইছি। এর জন্য আর বাড়া-বাড়ি করিনি। তাদের সঙ্গে বাড়াবাড়ি করে পারা যাবে? ওরাতো ডাকাত।

এসব বিষয়ে কথা বলার জন্য অভিযুক্তদের সঙ্গে কথা বলতে চাইলে তারা কোনো কথা বলতে রাজি হয়নি। ভোর হওয়ায় দায়িত্বরত কোনো কর্মকর্তাকে পাওয়া যায়নি।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬