শেষ আটে সহজ প্রতিপক্ষ পেলো রিয়াল-বার্সা

এই লেখাটি 80 বার পঠিত

Real-Madrid-vs-Barcelona20170114133905কোপা দেল রের শেষ আটে একে অপরের মুখোমুখি হচ্ছে না বড় দলগুলো। শেষ চারে ওঠার লক্ষ্যে রিয়াল সোসিয়েদাদের মুখোমুখি হবে বার্সেলোনা। অন্যদিকে রিয়াল মাদ্রিদ প্রতিপক্ষ হিসেবে পেয়েছে সেল্টা ভিগোকে। শুক্রবার শেষ আটের ড্র অনুষ্ঠিত হয়।

প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদের মাঠে ২০০৭ সাল থেকে এখন পর্যন্ত জিততে পারেনি বার্সা। এই মাঠেই সম্প্রতি লা-লিগার ম্যাচে ১-১ গোলে ড্র করেছিল মেসিরা। তবে সোসিয়াদের মাঠে সফল না হয়, তাহলে সুযোগ থাকবে দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়ানোর। লড়াইটা হবে বার্সেলোনার ঘরের মাঠ ন্যু ক্যাম্পে। পরিসংখ্যান থেকে বলাই যায়, প্রথম লেগে লুই এনরিকের শিষ্যদের দিতে হবে কঠিন পরীক্ষা।

অন্যদিকে রিয়াল মাদ্রিদ প্রথম লেগ খেলবে ঘরের মাঠে। সম্প্রতি লা লিগার ম্যাচে সেভিয়ার বিপক্ষে ৩-৩ গোলে ড্র করেও কোপা দেল রের শেষ আট নিশ্চিত করেছিল রিয়াল। শেষ আটে তাদের প্রতিপক্ষ সেল্টা ভিগো।

অপরদিকে সেমিফাইনালে ওঠার লড়াইয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ খেলবে এইবারের বিপক্ষে। আর আলাভেসের প্রতিপক্ষ আলকরকন। প্রথম লেগ হবে ১৮ ও ১৯ জানুয়ারি। তার ঠিক এক সপ্তাহ পর ২৫ ও ২৬ জানুয়ারি শুরু হবে দ্বিতীয় লেগ।

Aviation News