ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে তীব্র যানজট, ১ ঘণ্টা পেছানো হলো ভর্তি পরীক্ষা

1483675461ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের টাঙ্গাইলের মির্জাপুরে প্রায় ৩০ কিলোমিটার এলাকা জুড়ে যানজট থাকায় মির্জাপুর ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষা দিতে আসা শতশত পরীক্ষার্থী এবং অভিভাবক পথে আটকা পড়েছেন।

ফলে তারা উদ্বেগ প্রকাশ করেছেন। ছাত্র-ছাত্রীরা যাতে পরীক্ষায় অংশ নিতে পারে সেজন্য ভর্তি পরীক্ষা এক ঘণ্টা পিছিয়ে দেয়া হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় ভর্তি পরীক্ষা হওয়ার কথা থাকলেও যানজটের কারণে এ পরীক্ষা সকাল ১০টায় অনুষ্ঠিত হবে বলে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. নুরুল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

মির্জাপুর গোড়াই থানার হাইওয়ে পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ সুত্র জানায়, বৃহস্পতিবার বিকাল থেকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট শুরু হয়েছে। আজ শুক্রবার ভোরে মহাসড়কের পাকুল্যা এলাকার আছিমতলা নামক স্থানে একটি ব্রিজের উপরের রেলিং ভেঙ্গে একটি যাত্রীবাহী বাস খাদে পরে ব্যাপক যানজট শুরু হয়। আবার মহাড়কের গোড়াই ও ক্যাডেট কলেজ এলাকায় পরপর কয়েকটি মালবাহী ট্রাক বিকল হয়ে পরে মহাসড়কের গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের করটিয়া পর্যন্ত এ যানজট ছড়িয়ে পড়েছে। এই যানজটে বিভিন্ন জেলা থেকে আসা ক্যাডেট কলেজের ভর্তি পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা আটকা পড়েছেন। তাই ক্যাডেট কলেজের পরিচালনা পরিষদের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে মির্জাপুর ক্যাডেট কলেজের অধ্যক্ষ মো. নুরুল হোসেন ভর্তি পরীক্ষা এক ঘণ্টা পিছিয়ে দেন।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.