মিথিলার অনন্য সাফল্য

file-1অভিনেত্রী রাফিয়াত রশিদ খান মিথিলার ক্যারিয়ার শুধুই সাফল্যে ভরা। সেখানে নেই কোনো ব্যর্থতার গ্লানি। হোক সেটা পর্দার সামনে, কিংবা পেছনে। সেই সাফল্যের পালকে যোগ হলো আরো এক অনন্য সাফল্য।

গতকাল বেসরকারি বিশ্ববিদ্যালয় ব্রাক’র ১১তম সমাবর্তন অনুষ্ঠিত হয়। সেখানে শিক্ষামন্ত্রীর হাত থেকে স্বর্ণ পদক লাভ করেন তিনি।

মিথিলা ২০১৪-১৬ শিক্ষাবর্ষে ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব এডুকেশনাল ডেভেলপমেন্ট থেকে আরলি চাইল্ডহুড বিষয়ে স্নাতকোত্তর করেছেন। ফলাফল, স্নাতকোত্তরে সিজিপিএ-৪ পেয়ে চ্যান্সেলর গোল্ড মেডেল অর্জন করেছেন। ওই শিক্ষাবর্ষে সব বিভাগের মধ্যে একমাত্র মিথিলাই সর্বোচ্চ এই সিজিপিএ পেয়েছেন। এটি অনন্য রেকর্ড।

মিথিলার এই সাফল্যের নেপথ্যে যারা ছিলেন তাদের সবার কাছে তিনি কৃতজ্ঞতা স্বীকার করেছেন। বিশেষ করে তার স্বামী তাহসান এবং বাবা-মায়ের কাছে।

মিথিলা বলেন, ‘সংসার সামলানো, বাচ্চার দেখাশোনা, চাকরি, অভিনয় সবকিছুর সঙ্গে লেখাপড়া চালিয়ে গিয়েছি। আমার কাছেও মানুষগুলো আমাকে সহযোগিতা না করলে এতদূর আসতে পারতাম না। সকলের কাছে আগামীর দিনগুলোর জন্যও দোয়া চাই।’

এর আগে মিথিলা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে অনার্স ও মাস্টার্স সম্পন্ন করেন। পেশাগত জীবনে ব্র্যাকে ইন্টারন্যাশনাল এডুকেশন ম্যানেজার হিসেবে কর্মরত আছেন। ব্যক্তিগত জীবনে মিথিলা তাহসান খানের স্ত্রী। এই দম্পতির ঘরে রয়েছে আয়রা নামের এক কন্যা সন্তান।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬