রিজেন্টের বিশেষ অফার, ৫০ ভাগ পর্যন্ত মূল্য ছাড়

274837ষষ্ঠ বর্ষপূর্তি উপলক্ষে ৫টি আন্তর্জাতিক এবং ১টি অভ্যন্তরীণ রুটে টিকেটের মূল্যে ৫০ ভাগ পর্যন্ত বিশেষ ছাড় দিচ্ছে রিজেন্ট এয়ারওয়েজ। সব শ্রেণির মানুষের বিশেষ করে মধ্যবিত্তদের বেড়ানো সহজ ও সাশ্রয়ী করতে প্রতিবার বর্ষপূর্তিতে মূল্যছাড়ের এই বিশেষ অফার দিয়ে থাকে দেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি এই বিমান সংস্থাটি।

ছাড়ের পর সকল ট্যাক্সসহ ঢাকা ও চট্টগ্রাম থেকে ব্যাংকক যাওয়া-আসা ১৪,৪৯৯ টাকা, কলকাতা ৭,৪৯৯ ও মাসকাট ২০,৪০০ টাকা এবং ঢাকা থেকে কুয়ালালামপুর যাওয়া-আসা ১৬,৯৯৯ টাকা, সিঙ্গাপুর ২১,৯৯৯ টাকা ও কক্সবাজার ৫,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে।

টিকেটের সাথে ল্যান্ড প্যাকেজেও বিশেষ ছাড় দিয়েছে সহযোগী প্রতিষ্ঠান রিজেন্ট হলিডেজ। ব্রেকফাস্টসহ হোটেল, বিমানবন্দর ট্রান্সফার, টুরিস্ট সিম কার্ড সুবিধার প্যাকেজে ব্যাংককে ৩ দিন ২ রাত জনপ্রতি ৪,৩০০ টাকা, ব্যাংকক-পাতায়া ৫ দিন ৪ রাত ৯,০০০ টাকা, ব্যাংকক-ফুকেট ৫ দিন ৪ রাত ১৯,৫০০ টাকা, কুয়ালালামপুর ৪ দিন ৩ রাত ১০,১০০ টাকা এবং সিঙ্গাপুরে ৩ দিন ২ রাত ৮,৯০০ টাকা।

মাসব্যাপী এই অফারে আগামী ১৩ ডিসেম্বর ২০১৬ এর মধ্যে টিকিট কিংবা প্যাকেজ কিনতে হবে। আর ভ্রমণ করতে পারবেন ৬ জানুয়ারি থেকে ২৮ অক্টোবর ২০১৭ পর্যন্ত পছন্দমতো সময়ে।

রিজেন্ট এয়ারওয়েজের দেশব্যাপী সকল সেলস্ সেন্টার থেকে সাশ্রয়ী মূল্যের এই টিকেট ও ল্যান্ড প্যাকেজ পাওয়া যাচ্ছে। বিস্তারিত জানতে ০৯৬-১২-৬৬৯৯১১ হটলাইন কিংবা রিজেন্টের ওয়েবসাইট www.flyregent.com ও ফেসবুকে flyregen যোগাযোগ করা যাবে।

এছাড়া ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ ব্যবস্থা। স্ট্যান্ডাড চার্টাড ব্যাংক, ইর্স্টান ব্যাংক (ইবিএল) ও সিটি ব্যাংক এর ক্রেডিট কার্ড গ্রাহকরা ইএমআই সুবিধায় সুদবিহীন সহজ কিস্তিতে এই টিকেট কিনতে পারবেন।

রিজেন্টের হেড অব মার্কেটিং আনিসুল আলম চৌধুরী জানান, বাংলাদেশি এয়ারলাইন্সের মধ্যে আমরাই ২০১৩ সাল থেকে এ ধরনের বিশেষ অফার দিয়ে আসছি। সাশ্রয়ী এবং কোন ধরনের শর্ত ও বাড়তি চার্জ না থাকায় গত তিন বছর এ অফারের আওতায় বিপুল সংখ্যক মানুষ দেশ-বিদেশে ভ্রমণ করেছেন। এবার সুযোগ-সুবিধা আরও বাড়ানো হয়েছে।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬