ফ্রি ওয়াই-ফাইয়ে সার্চের শীর্ষে পর্নো সাইট!

8b7410e0c781e7e7d88c6a15b75334ce-free-wifi-hackভারতের প্রায় ২৩টি রেলস্টেশনে বিনা মূল্যে ওয়াই-ফাই সুবিধা রয়েছে। কিন্তু এই ওয়াই-ফাই কী কাজে লাগাচ্ছে সেখানকার মানুষ?

সোমবার পাটনা রেলস্টেশনের এক কর্মকর্তা বলেছেন, বিনা মূল্যের ওয়াই-ফাই ব্যবহার করে ইন্টারনেট সার্চের দিক থেকে শীর্ষে আছে পাটনা। তবে এখানে সবচেয়ে বেশি সার্চ করা হয় পর্নো সাইট।

পাটনার পরে বিনা মূল্যের ওয়াই-ফাই ব্যবহার করে সার্চের দিক থেকে দ্বিতীয় অবস্থানে আছে জয়পুর। এরপরে আছে বেঙ্গালুরু ও নয়াদিল্লি।

ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান রেইলটেলের কর্মকর্তারা বলছেন, ইউটিউব ও উইকিপিডিয়া দেখতে বিনা মূল্যের ওয়াই-ফাই ব্যবহৃত হলেও এখানে পর্নো সাইট দেখা ও ডাউনলোড করা হয় সবচেয়ে বেশি। তবে কিছু মানুষ বলিউড-হলিউডের ছবিও ডাউনলোড করেছে।

বিহারের প্রথম রেলস্টেশন হিসেবে বিনা মূল্যের ওয়াই-ফাই সুবিধা পেয়েছে পাটনা রেলস্টেশন। বর্তমানে এখানে এক জিবি ইন্টারনেট সংযোগ থাকলেও তা ১০ জিবি পর্যন্ত বাড়ানোর কথা ভাবছে রেইলটেল।

ভারতের রেলমন্ত্রী সুরেশ প্রভু আগামী তিন বছরে দেশটির প্রধান রেলস্টেশনগুলোতে বিনা মূল্যের ওয়াই-ফাই দেওয়ার পরিকল্পনার কথা বলেছেন। ভারতের এই পরিকল্পনায় সহযোগিতা করছে গুগল।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬