কার্গো ব্যবসায়ীদের সব সহযোগিতার আশ্বাস দূতাবাসের

Saudi_Kargoরিয়াদ: রিয়াদ কার্গো অ্যাসোসিয়েশনকে প্রয়োজন মাফিক সব সহযোগিতার আশ্বাস দিয়েছে বাংলাদেশ দূতবাস। রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের কার্যালয় প্রধান মোহাম্মদ আয়ুব এ খবর নিশ্চিত করেছেন।

রোববার (২২ ফেব্রুয়ারি) রাতে স্থানীয় ইস্ট রামাদ হোটেলের হল রুমে অনুষ্ঠিত রিয়াদ কার্গো অ্যাসোসিয়েশনের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আয়ুব আরও বলেন, অনেক দেরিতে হলেও কার্গো ব্যবসায়ীরা একটি অ্যাসোসিয়েশন করেছেন এজন্য দূতাবাসের পক্ষ থেকে আপনাদেরকে ধন্যবাদ জানাই। আগামীদিনে এই অ্যাসোসিয়েশনে তাদের কোড অব কন্ডাক্ট নিজেদের আচরণ ঠিক করে দিতে পারবে যা আপনাদের ব্যবসা পরিচালনার ক্ষেত্রে সুবিধা হবে।

আয়ুব আরও বলেন, এই অ্যাসোসিয়েশনের মাধ্যমে শুধু নিজেদের অর্থনৈতিক দিক শক্তিশালী না করে সংগঠনের অবস্থান শক্ত করার পাশাপাশি সৌদি আরবে বাংলাদেশের মুখ উজ্জ্বল করতে ভুমিকা পালন করবেন। আর অ্যাসোসিয়েশনের মাধ্যমে এই কাজটি সহজ হবে বলে আমি মনে করি। সেইসাথে আপনারা আপনাদের গ্রাহকদের সব সুযোগ সুবিধা নিশ্চিত করবেন।

আয়ুব বলেন, আপনারা (কার্গো ব্যবসায়ী) আসেন। আমাদের সাথে বসেন। শুনি আপনাদের কোথায় কি সমস্যা। আপনাদের সমস্যা সমাধানের জন্য সরকারের যেকোন পর্যায়ে যেতে হয় আমরা যাবো এবং আমাদের সুপারিশের মাধ্যমে আপনাদের সমস্যা সমাধানের জন্য সরকারের উপর মহল থেকে বিষয়টি নিস্পত্তি করার চেষ্টা করবো।

কার্গো ব্যবসায় যেকোন ধরনের সহযোগিতায় দূতাবাস এগিয়ে আসবে বলেও জানান মোহাম্মদ আয়ুব।

পরিচিতি সভায় সভাপতিত্ব করেন সংগঠনের নবনির্বাচিত সভাপতি আব্দুস সাত্তার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রিজিওনাল ম্যানেজার হেলাল উদ্দিন, বাংলাদেশি পণ্য আমদানকারক সমিতির সভাপতি কাপতান হোসেন, বিশিষ্ট কবি ও সাহিত্যিক শাহজাহান চঞ্চল, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল রিয়াদ (ইংলিশ শাখা) পরিচালনা পর্ষদের ভাইস চেয়ারম্যান ড. রেজাউল করিম।

সংগঠনের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম এবং সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নাইমুল ইসলাম রিপনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- রিয়াদ কার্গো অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্টা একেএম ওয়াহিদুল করিম, উপদেষ্টা আলহাজ আবু ছাইদ, সিনিয়র সহসভাপতি মহিউদ্দিন আহমেদ, সহসভাপতি সফিকুর রহমান, আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ আল-আমীন, জাহাঙ্গীর আলম হৃদয়, সাংগঠনিক সম্পাদক মাসুদ পাটোয়ারী, আসফার ট্রাভেলস এর বাথা ব্রাঞ্চ পরিচালক জাহাঙ্গীর আলম প্রমুখ।

বিশেষ অতিথির বক্তব্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের রিজিওনাল (রিয়াদ) ম্যানেজার হেলাল উদ্দিন বলেন, বিমানে কার্গো করতে গিয়ে আপনারা ইতিপূর্বে যে সকল সমস্যার মুখোমুখি হয়েছে আমি চেষ্টা করেছি উর্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে সেগুলোর সমাধান করতে।

তিনি আরও বলেন, আমি এখানে যোগদানের পর কাউকে এয়ারওয়ে বিল দেয়া হয়নি এমনটি হয়নি। কার্গো ব্যবসায়ীদের জন্য আমার দড়জা সবসময় খোলা আছে। আগামীতেও আমার পক্ষ থেকে কার্গো ব্যবসায়ীদেরকে যেকোন ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।

রিয়াদ কার্গো অ্যাসোসিয়েশনের সদস্য, কার্যকরি ও উপদেষ্টা কমিটির সদস্য ছাড়াও বাংলাদেশ কমিউনিটির বিশিষ্ট ব্যবসায়ী নেতারা এসময় উপস্থিত ছিলেন।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬