নগ্ন ফটোশুটে হবু মা ব্ল্যাক চায়না

এই লেখাটি 2746 বার পঠিত

dc-Cover-77hoshueuh2rj68je5h80db182-20160830233348.Medi_তারকা হবু মায়েদের অন্তঃসত্ত্বা অবস্থায় ঘরে লুকিয়ে থাকার দিন শেষ হয়েছে। এখন নায়িকা কিংবা মডেলরা তাদের শরীরের পরিবর্তন, মুটিয়ে যাওয়া প্রকাশ করতে ভয় পান না, বরং নিজ আগ্রহে প্রকাশ্যে আনেন। সিনেমার দুনিয়ায় বেবি বাম্প দেখান এখন ট্রেন্ড। বলিউডের কারিনা কাপুর খান থেকে শুরু করে হলিউডের কিম কার্দাশিয়ান পর্যন্ত এই সময়ে নিজেদের ছবি প্রকাশ করেছেন। এবার সে পথে হাঁটলেন মার্কিন মডেল ব্ল্যাক চায়না। বেবি বাম্প নিয়েই ম্যাগাজিনের জন্য নগ্ন ফটোশুট করলেন তিনি।

নগ্ন ফটোশুটের ছবি এই মডেল তার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে পোস্ট করেছেন। ২৮ বছর বয়সী মডেল ব্ল্যাক চায়না দ্বিতীয় বার মা হতে চলেছেন। এবারের সন্তানের বাবা রব কার্দাশিয়ান। বেবি বাম্প এখন তার নয়া স্টাইল স্টেটমেন্ট। আর সেটিকেই গুরুত্ব দিয়ে পেপার ম্যাগাজিনের জন্য স্পেশাল পোজ দিলেন এই মডেল।

তবে এবারই প্রথম মা হচ্ছেন না ব্ল্যাক চায়না। এর আগে প্রাক্তন বয়ফ্রেন্ড কেলি জেনারের সঙ্গে লিভ টুগেদারের সময় প্রথম বার মা হন। কিন্তু তখন তার মা হওয়া নিয়ে এত আলোচনা হয়নি।4VLzNmU ব্ল্যাক জানিয়েছেন, নগ্নতা উপভোগ করেন তিনি। আর তাই বেবি বাম্প নিয়েও সে সাহস দেখাতে পারলেন।

শুধু নগ্ন ছবিই তোলেন নি ব্ল্যাক, সেই সঙ্গে বেবি বাম্পে ট্যাটু করিয়েছেন তিনি। ছবি প্রকাশের পর সোশ্যাল মিডিয়ায় ব্ল্যাকের এই নয়া ফ্যাশন নিয়ে যথেষ্ট আলোচনা শুরু হয়েছে। তিনি জানিয়েছেন, কিমকে দেখে নাকি শিখেছেন কী ভাবে বেবি বাম্প নিয়েও আলোচনায় থাকা যায়।

Aviation News