ঢাকা সফর করলেন টেলিনর গ্রুপের সিইও

এই লেখাটি 189 বার পঠিত

Sigve_visit_120160810200311এক সংক্ষিপ্ত সফরে ঢাকায় গ্রামীণফোনের প্রধান কার্যালয় জিপি হাউজে গ্রামীণফোনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেছেন টেলিনর গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) সিগভে ব্রেক্কে।

টেলিনর গ্রুপ সিইও সোমবার (৮ আগস্ট) বসুন্ধরায় অবস্থিত গ্রামীণফোনের সদর দপ্তরে বেশ কিছু অভ্যন্তরীণ সভায় অংশ নেন।

তিনি জিপি হাউজে স্থাপিত নতুন উদ্ভাবন কেন্দ্র পরিদর্শন করেন ও গ্রামীণফোন কর্মীদের টাউনহল মিটিংয়ে অংশ নেন বলে বুধবার (১০ আগস্ট) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে গ্রামীণফোন।

টাউনহলে বক্তব্য রাখতে গিয়ে ব্রেক্কে গ্রামীণফোন ও বাংলাদেশের প্রতি টেলিনরের প্রতিশ্রুতি পুনঃব্যক্ত করেন। বাংলাদেশে গ্রামীণফোনের ডিজিটাল আকাঙ্ক্ষা বাস্তবায়নে নেটওয়ার্কের ভূমিকার উপর তিনি বিশেষ গুরুত্ব দেন।

ব্রেক্কে বলেন, ডিজিটাইজেশন টেলিনর গ্রুপ যেসব দেশে ব্যবসা করে তার সব মানুষ ও প্রতিষ্ঠানকে ছুঁয়ে যাবে। গ্রামীণফোনের মতো বড় প্রতিষ্ঠানগুলো ডিজিটাল উদ্ভাবন ও উদ্যোক্তাদের জন্য সাহয়ক হতে পারে। বাংলাদেশে স্টার্টআপ ইকো সিস্টেমকে সবল করতে গ্রামীণফোন উদ্ভাবন ও নতুন নতুন ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরিতে সক্রিয় ভূমিকা রাখার মাধ্যমে সবার থেকে এগিয়ে আছে।

উদ্ভাবনী প্রচেষ্টার অংশ হিসেবে টেলিনরের সিইও গ্রামীণফোনের নতুন ডিজিটাল সেলফকেয়ার চ্যানেল মাইজিপি উদ্বোধন করেন, যা গ্রাহকদের জন্য তাদের মোবাইল ফোন ব্যবহার আরও সহজ করে তুলবে।

গ্রামীণফোনের সিইও রাজীব শেঠি এবং পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা এসময় উপস্থিত ছিলেন।

টেলিনর গ্রুপের অঙ্গ সংগঠন গ্রামীণফোন পাঁচ কোটি ৬৯ লাখ গ্রাহক নিয়ে বাংলাদেশে টেলিযোগাযোগ সেবা দিচ্ছে।

Aviation News