মার্কিন ট্যাবলয়েডে ট্রাম্প পত্নীর নগ্ন ছবি!

2016_08_01_14_51_32_7iqAfMQwwzloxRYx44YIO4xOcU16NV_originalমার্কিন এক ট্যাবলয়েট পত্রিকায় রোববার রিপাবলিকান দলের প্রেসিডেন্ট প্রার্থী ডোনাল্ড ট্রাম্পের স্ত্রী মেলানিয়া ট্রাম্পের একটি নগ্ন ছবি ছাপা হয়েছে। এ নিয়ে দেশ জুড়ে চলছে তুমুল হট্টোগোল। নব্বই দশকে মডেল হিসেবে কাজ করার সময় তার ওই ছবিগুলো তোলা হয়েছিল।

রোববার নিউ ইয়র্ক পোস্ট ম্যাগাজিনে ট্রাম্প পত্নীর নগ্ন ছবিটি প্রকাশিত হয়। ছবির সঙ্গে জুড়ে দেয়া ক্যাপশনে লেখা ছিল,‘আপনারা এর আগে এমন সম্ভবনাময় ফার্স্ট লেডি আর দেখেননি।’ অবশ্যই এটি বিরল একটি ছবি। এর আগে আর কোনো মার্কিন পত্রিকায় মেলানিয়া ট্রাম্পের এ জাতীয় ছবি ছাপা হয়নি। আর কে না জানে ট্রাম্প জিতলে মেলানিয়াই হবেন প্রথম মার্কিন ফার্স্ট লেডি। এর আগে আর কোনো ফার্স্ট লেডির নগ্ন ছবি প্রকাশিত হয়নি।

১৯৯৫ সালে ম্যানহাটানে ফটোশুটে অংশ নেয়ার সময় ছবিটি তোলা হয়। ফরাসি পুরুষদের জন্য প্রকাশিত এক ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য তিনি ওই ফটোশুটে অংশ নিয়েছিলেন। ছবিগুলো তুলেছিলেন ফরাসি ফটোগ্রাফার আলে ডি বাসেভিল। স্লোভেনিয়ায় জন্মগ্রহণকারী মেলানিয়া তখন ২৫ বছরের উচ্ছ্বল তরুণী। প্যারিস ও ইতা

মডেল থাকাকালে এই ছবিটি তুলেছিলেন মেলানিয়া ট্রাম্প

মডেল থাকাকালে এই ছবিটি তুলেছিলেন মেলানিয়া ট্রাম্প

লিতে মডেলিং শেষে সবে পৌঁছেছেন ম্যানহাটান শহরে।

এই ছবিগুলো নিয়ে ট্রাম্পের অনুভূতি জানতে চেয়েছিল নিউ ইয়র্ক পোস্ট। উত্তরে তিনি বলেন,‘মেলানিয়া একজন সফল মডেল এবং বিভিন্ন ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য সে এ ধরনের বহু ফটোশুটে অংশ নিয়েছে। আমার জানা মতে ইউরোপের একটি প্রথম শ্রেণির ম্যাগাজিনের জন্য ছবিগুলো তোলা হয়েছিল। ইউরোপে এসব ছবির বেশ কদর আছে।’

ছবিতে ট্রাম্প পত্নীর পরনে এক জোড়া হাইহিল ছাড়া আর কিছুই নেই। এসব ন্যুড ছবি তোলার সময় একটুও অস্বস্তিত্বে ভোগেননি মেলানিল। তিনি ছিলেন সম্পূর্ণ স্বাভাবিক। জানাচ্ছেন ফটোগ্রাফার ডি বেসেভিলে। তিনি ছবিগুলোকে ‘নারী স্বাধীনতা ও সৌন্দের্যের প্রতীক হিসেবে বর্ণনা করেছেন। মেলানিয়ার ছবি তুলতে পারায় নিজেকে ধন্য মনে করছেন ওই ফরাসি ফটো সাংবাদিক।

Aviation News

সম্পাদক: তারেক এম হাসান
যোগাযোগ: জোবায়ের অভি, ঢাকা, ফোন +৮৮ ০১৬৮৪৯৬৭৫০৪
ই-মেইল: jobayerovi@gmail.com
যুক্তরাস্ট্র অফিস
ইউএসএ সম্পাদক: মো. শহীদুল ইসলাম
৭১-২০, ৩৫ অ্যাভিনিউ, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২
মোবাইল: +১ (২১২) ২০৩-৯০১৩, +১ (২১২) ৪৭০-২৩০৩
ইমেইল: dutimoy@gmail.com
এডিটর ইন চিফ : মুজিবুর আর মাসুদ ইমেইল: muzibny@gmail.com
©সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত এভিয়েশন নিউজবিডি.কম ২০১৪-২০১৬