কুমিল্লায় অভিযান : অস্ত্র তৈরির সরঞ্জামসহ আটক ৩

এই লেখাটি 139 বার পঠিত

Cumilla-arms20160730231140কুমিল্লা মহানগরীর শুভপুর এলাকায় অভিযানে অস্ত্র তৈরির সরঞ্জাম উদ্ধার করেছে র‌্যাব। এ সময় কোতয়ালী থানা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম রনি ওরফে ভাগিনা রনিসহ ৩ জনকে আটক করেছে। শনিবার রাতে কুমিল্লাস্থ র‌্যাব ১১ এর একটি দল শুভপুরে একটি বাড়িতে এ অভিযান চালায়।

র‌্যাব সূত্রে জানা যায়, শুভপুর এলাকার বাগানবাড়ি সড়কের নয়ন ভিলা নামের ওই বাড়িতে বিপুল পরিমাণ অস্ত্র রয়েছে- এমন সংবাদের সূত্রে শনিবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের একটি দল অভিযান চালায়। অভিযানে দ্বিতীয় তলা বিশিষ্ট ওই বাড়ির নিচতলার একটি কক্ষ থেকে অস্ত্র তৈরির সরঞ্জামাদি উদ্ধারসহ ৩ জনকে আটক করে।

আটক তিনজন হলেন- বাড়ির মালিক মৃত বাহার উদ্দিনের ছেলে মাজেদুল হক রাজিব (৩৪), নগরীর উত্তর চর্থা এলাকার নজরুল ইসলামের ছেলে ও ছাত্রদল নেতা সাইফুল ইসলাম রনি ওরফে ভাগিনা রনি (৩০) এবং জেলার আদর্শ সদর উপজেলার গোলাবাড়ি গ্রামের মৃত সামছুল হকের ছেলে শহিদুল ইসলাম ভূঁইয়া (৩৭)।

অভিযান শেষে রাতে কুমিল্লাস্থ র‌্যাব-১১ এর অধিনায়ক মেজর মোস্তফা কায়জার সাংবাদিকদের জানান, আটকরা দীর্ঘদিন ধরে অস্ত্র তৈরি ও বিক্রি করে আসছিল। এছাড়া তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত রয়েছে।

Aviation News