রিজেন্টে চট্টগ্রাম-ঢাকা ভাড়া মাত্র ২৭০০ টাকা

এই লেখাটি 374 বার পঠিত

d-ahxa-regent-airways-boeing-737-7k5wl_PlanespottersNet_365236চট্টগ্রাম-ঢাকা রুটে সর্বনিম্ন ভাড়ায় বিমান ভ্রমণের সুযোগ দিয়েছে রিজেন্ট এয়ারওয়েজ। এই রুটে ঈদ উপলক্ষে মাত্র দুই হাজার ৭০০ টাকায় ভ্রমণের সুযোগ মিলছে। এই ভাড়া দেশের সব বিমান সংস্থার তুলনায় সর্বনিম্ন।

রিজেন্ট এয়ারের চিফ অপারেটিং অফিসার আশীস রায় চৌধুরী বলেন, ‘ঈদে সবার নির্বিঘ্ন ভ্রমণ নিশ্চিত করতে ভাড়া একেবারে কমিয়ে আমরা বিশেষ অফার দিয়েছি। আশা করছি যাত্রীরা রিজেন্টকেই ভ্রমণের জন্য আস্থায় নেবে।’

রিজেন্ট এয়ার জানিয়েছে, চট্টগ্রাম-ঢাকা রুটে রিজেন্ট এয়ার বোয়িং ৭৩৭-৭০০, বোয়িং ৭৩৭-৮০০ ও ড্যাশ বিমান দিয়ে সপ্তাহে ৩৭টি ফ্লাইট পরিচালনা করছে। সব ফ্লাইটেই এই বিশেষ অফার ১৪ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ভ্রমণের ক্ষেত্রে প্রযোজ্য।

এদিকে রমজান উপলক্ষে চট্টগ্রাম-ঢাকা রুটে ইউএস বাংলার সর্বনিম্ন ভাড়া রাখা হচ্ছে তিন হাজার ২০০ টাকা (একমুখী)। আর ঢাকা-কক্সবাজার রুটে ভাড়া তিন হাজার ৯৯৯ টাকা (একমুখী)। রমজান উপলক্ষে চট্টগ্রাম-ঢাকা রুটে নভোএয়ারের সর্বনিম্ন ভাড়া তিন হাজার ২০০ টাকা, যা ২১ জুন থেকে প্রযোজ্য। আর ঢাকা-কক্সবাজার ভাড়া চার হাজার ৫০০ টাকা। রমজান উপলক্ষে রাষ্ট্রীয় বাংলাদেশ বিমানের চট্টগ্রাম-ঢাকা রুটের ভাড়া তিন হাজার টাকা। ঢাকা-কক্সবাজার রুটের ভাড়া তিন হাজার ৫০০ টাকা, যা ১৩ থেকে ২৯ জুন পর্যন্ত ভ্রমণের ক্ষেত্রে প্রযোজ্য। সব ভাড়া বিবেচনায় নিলে রিজেন্টের ভাড়াই সর্বনিম্ন।

Aviation News