ধূমপান বিরোধী বিজ্ঞাপনে প্রশংসিত নাবিলা

Nabila20160519103733মডেল অভিনেত্রী নাবিলা ইসলাম অভিনীত ‘এন্টি স্মোকিং’ (ধূমপান বিরোধী) এর একটি বিজ্ঞাপন সম্প্রতি প্রচারে এসেছে। দেশের বিভিন্ন টিলিভিশন চ্যানেলে ‘ওয়ান ফার্মা লিমিটেড’র এই বিজ্ঞাপনটি প্রচারের পর থেকেই প্রশংসায় ভাসছেন নাবিলা!

উচ্ছ্বাস নিয়ে নাবিলা বলেন, ‘এন্টি স্মোকিং’র এই বিজ্ঞাপনটি প্রচারের আসে ক’দিন আগে। এরপর থেকেই সবাই বিজ্ঞাপনটির সঙ্গে সঙ্গে আমার কাজের প্রশংসা করছেন। সামাজিক সচেতনামূলক এই বিজ্ঞাপনের কাজটি করে আমি নিজেও তৃপ্তি পেয়েছি। আশা করি আগামীতেও আরো ভালো কাজ দর্শকদের উপহার দিতে পারব।’

কারখানা প্রডাকশন হাউজের ব্যানারে এই বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন শরাফ আহমেদ জীবন। ‘এন্টি স্মোকিং’র এই বিজ্ঞাপনে নাবিলার সহশিল্পী নাজনীন আকতার চুমকি এবং রণ।

এদিকে, নাবিলা অভিনীত ‘মাধবীলতা তোমার জন্য’ নাটকটি আজ বৃহস্পতিবার (১৯ মে) রাত ৯টা ৫মিনিটে আরটিভিতে প্রচারিত হবে। আসাদুজ্জামানের সবুজের পরিচালনায় এই নাটকে নাবিলার সহশিল্পী থাকছেন রিয়াজ আহমেদ এবং প্রভা।

এছাড়া নাবিলার আরো কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে প্রচারিত হচ্ছে। এরমধ্যে রাজের ‘নয় ছয়’, শাকিলের ‘সম্রাট’, রাফাতের ‘কলিং বেল’। তাছাড়া আগামীতে ঈদ উপলক্ষে আরো কয়েকটি নাটকের কাজ করবেন বলে জানালেন নাবিলা।

আরও খবর
আপনার কমেন্ট লিখুন

Your email address will not be published.