শাকিবের নায়িকা শবনম বুবলি

এই লেখাটি 1983 বার পঠিত

boss-bg20160514182717মান্নার পর সর্বাধিক নায়িকার নায়ক সম্ভবত শাকিব খান। অপু বিশ্বাসের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন অভিনয় করলেও শাকিব এবার ঝুঁকেছেন নতুন নায়িকাদের প্রতি। এই তালিকায় এবার ‍যুক্ত হলো আরেকটি নাম। ‘বসগিরি’তে শাকিব খানের নায়িকা নবগতা শবনম বুবলি।

বছরখানেক আগে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘বসগিরি’ চলচ্চিত্রের ঘোষণা দেওয়া হয়। অবশেষে দৃশ্যধারণের আগে সম্প্রতি পাল্টে গেলো চিত্র। সরে দাঁড়ালেন অপু বিশ্বাস। এ সুযোগে ছবিটির পরিচালক শামীম আহমেদ রনি নায়িকা খোঁজার মিশনে নামেন। চমক হিসেবে সম্ভাব্য তালিকায় রাখেন পূর্ণিমা, মাহি, শ্রাবন্তী, কোয়েলের নাম। অবশেষে জানা গেলো শবনম বুবলি হচ্ছেন শাকিবের নায়িকা। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী শনিবার (১৪ মে) সন্ধ্যায় গুলশানের একটি হোটেলে ‘বসগিরি’র নায়িকা হিসেবে শবনম বুবলির নাম ঘোষণা করবে প্রযোজনা প্রতিষ্ঠান খান ফিল্মস।

ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতোক সম্পন্ন করা সুন্দরী বুবলি একটি বেসরকারি টিভি চ্যানেলে কিছুদিন সংবাদ পাঠ করেছেন। ৫ মে থেকে শাকিব একাই ‘বসগিরি’র শুটিং করছিলেন। এবার তার সঙ্গে ক্যামেরায় দাঁড়াবেন বুবলি। সামাজিক অ্যাকশনধর্মী ‘বসগিরি’ ছবিতে নবাগতা এই নায়িকাকে দেখা যাবে চিকিৎসকের চরিত্রে। শাকিব-বুবলি জুটির ছবিটিতে আরও অভিনয় করছেন মিশা সওদাগর, সাদেক বাচ্চু, শিবা সানু, ডিজে সোহেল, সুব্রত প্রমুখ।

Aviation News